জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডে এবার তেড়েফুড়ে নামল ইডি। সাত সকালেই সন্দীপ ঘোষের বাড়িতে ইডি। সন্দীপ ঘনিষ্ঠদের বাড়িতেও অভিযান এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের। তবে ভিতর থেকে তালাবন্ধ থাকায় প্রায় ১ ঘণ্টা অপেক্ষার পর বাধ্য হয়ে ফেরেন ইডি আধিকারিকরা। তারপর ফের আসেন এবং বাড়ির এক সদস্য তালা খুলে দিলে ভেরতে প্রবেশ করেন ইডি আধিকারিকরা। সঙ্গে রয়েছে মহিলা অফিসারও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Sandip Ghosh | R G Kar Incident: ১০ অগাস্ট সই করা 'বিস্ফোরক' চিঠি, সন্দীপের নির্দেশেই দেহ উদ্ধারের পরই ক্রাইম সিনের পাশে 'সংস্কার'! 


ইডি স্ক্যানারে সন্দীপ ঘনিষ্ঠরাও। হাওড়ায় বিপ্লব সিংয়ের বাড়িতে হানা ইডির। এই বিপ্লব সিংকে আগেই গ্রেফতার করেছে সিবিআই। এখন তিনি সিবিআই হেফাজতেই রয়েছেন। পাশাপাশি হাওড়ার আন্দুলে কৌশিক কোলে নামে আরও এক ব্যক্তির বাড়িতেও হানা ইডির। এই কৌশিক বিপ্লব সিংয়ের ঘনিষ্ঠ বলে তদন্তকারীদের সূত্রে খবর।ইডি স্ক্যানের সন্দীপ ঘনিষ্ঠ প্রসূন চ্যাটার্জিও। প্রসূনের সোনারপুরের সুভাষগ্রামের বাড়িতে অভিযান ইডির। আরজি করের ডেটা অপারেটর প্রসূন চ্যাটার্জি।


প্রসূনও সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ বলে ইডি সূত্রে খবর। ঘটনার পর সেমিনার রুমে ক্রাইম সিনেও দেখা যায় প্রসূনকে। আরজি করে চিকিত্‍সকের মৃত্যুর পর ক্রাইম সিনে প্রচুর মানুষের ভিড় ঘিরে বিতর্ক তৈরি হয়। তার একাধিক ছবি, ভিডিয়োয় ভাইরাল হয়। বৈদ্যবাটিতে কুণাল রায়ের বাড়িয়ে যায় আধিকারিকরা। এমনকী চুঁচুড়াতেও হানা দেয় ইডি। 


প্রসঙ্গত, এর আগেও আরজি কর হাসপাতালের আর্থিক দুর্নীতির তদন্তে সন্দীপ ঘোষের বাড়িতে হানা দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থারা। সিবিআই-র গুন্ডা দমন শাখা ও ইডি আধিকারিকরা এসেছিলেন সন্দীপ ঘোষের বাড়িতে তল্লাশি চালাতে। এদিক, সুপ্রিম কোর্টে আরজি কর শুনানি নিয়ে তোপ অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়ের। হাইকোর্ট ভুল করেছে, এমন কিছু বলেনি শীর্ষ আদালত। তাহলে কেন মামলা নিল? নেওয়ার পর শুনানিতে দেরি কেন? প্রশ্ন প্রাক্তন বিচারপতির। 


 



আরও পড়ুন, Sandip Ghosh: 'নিদ্রাহীন রাত, নিরামিষ খাবার'- সিবিআই হেফাজতে ঠিক কেমন কাটছে সন্দীপ ঘোষের?


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)