নিজস্ব প্রতিবেদন : পশ্চিমবঙ্গের করোনা পরিস্থিতি নিয়ে ভিডিয়ো কনফারেন্সে বৈঠক করলেন রাজ্য বিজেপি নেতৃত্ব। বৈঠকে যোগ দেন কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, মকুল রায়, রাহুল সিনহা, অরবিন্দ মেনন। একইসঙ্গে বৈঠকে ছিলেন আরও ৫ সাধারণ সম্পাদক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজ্য বিজেপি নেতৃত্বের বৈঠকের সিদ্ধান্ত হয়, লোকসভা এবং রাজ্যসভায় রাজ্যে করোনা পরিস্থিতির সঠিক ছবিটা তুলে ধরা হবে। আধাসেনা নামিয়ে লকডাউন সফল করার জন্য কেন্দ্রের কাছে আবেদন জানানো হবে। বিজেপি নেতৃত্বের অভিযোগ, করোনা নিয়ে তথ্য গোপন করছে রাজ্য সরকার। এরাজ্যে বিরোধী দলের সাংসদদের কাজ করতে দেওয়া হচছে না । কোনও সাংসদ ত্রাণ দিতে গেলে তাকে ঘরবন্দি করা হচ্ছে । এই সব বিষয়ে অবিলম্বে কেন্দ্রীয় নেতৃত্বের হস্তক্ষেপ দাবি করেছে রাজ্য বিজেপি।


প্রসঙ্গত, বিজেপি সাংসদ জন বার্লা তাঁকে গৃহবন্দি করে রাখার অভিযোগ করেছেন  কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে। এই বিষয়ে স্পিকারকেও চিঠি দিয়েছেন তিনি। দার্জিলিংয়ে বান্দাপানি চা বাগানের শ্রমিকদের খাদ্যসামগ্রী পৌঁছনোর পথে রেতি নদীর পাড়ে বিজেপি সাংসদ জন বার্লাকে আটকানো হয়। তারপর থেকেই তাঁকে গৃহবন্দি করে রাখা হয়েছে বলে অভিযোগ। উল্লেখ্য, এদিন সব রাজ্য বিজেপি সভাপতিদের সঙ্গে করোনা নিয়ে বৈঠক করেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও।


আরও পড়ুন, লকডাউনে রাজ্য সরকারি কর্মীদের জন্য বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর