নিজস্ব প্রতিবেদন : বাবার বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ তুলে রুখে দাঁড়িয়েছেন মেয়ে। পুলিসের দ্বারস্থ হয়েছেন। তবু এখনও খোঁজ নেই অভিযুক্ত প্রাক্তন ডেপুটি ম্যাজিস্ট্রেটের। আরও অভিযোগ, বাবার বিরুদ্ধে অভিযোগ তুলে নিতে চাপ দেওয়া হচ্ছে। তবু অনড় মা এবং মেয়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাবা প্রাক্তন ডব্লিউবিসিএস অফিসার সুভাষচন্দ্র সাহা। কোচবিহারের প্রাক্তন ডেপুটি ম্যাজিস্ট্রেট। বর্তমানে রাজারহাটের নারায়ণপুরের বাসিন্দা। অভিযোগ, নিজের প্রতাপ জাহির করাটাই তাঁর স্বভাব। ছোট ছোট ঘটনায় চোটপাট, ধমকি- হুমকি। খুব সহজেই হাত উঠে যায় বাবার। মেরে স্ত্রীর হাতও ভেঙে দিয়েছিলেন তিনি। ভাই এবং তাঁকেও অন্যায়ভাবে শাসন করতেন সুভাষচন্দ্র সাহা। মেয়ের দাবি, বাবাকে ছোট থেকে এভাবেই দেখে এসেছেন। এবার আর সহ্য করতে পারেননি।


পেশায় মডেল মেয়ে সোস্যাল মিডিয়ায় নিজের রক্তাক্ত মুখের ছবি পোস্ট করে বাবার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলে সরব হয়েছেন। বিমানবন্দর থানায় দায়ের করেছেন অভিযোগ। কিন্তু তারপর থেকেই আত্মীয়রা চাপ দিচ্ছেন বলে অভিযোগ। তবে কোনওমতেই চাপের কাছে নতিস্বীকার করতে রাজি নন নির্যাতিতা মেয়ে। তাঁর বক্তব্য, যাঁরা এমন গার্হস্থ্য হিংসার শিকার, তাঁরা সবাই এগিয়ে আসুন।


আরও পড়ুন, উত্তর ২৪ পরগনায় অজানা জ্বরে মৃত ২