পিয়ালি মিত্র: রবিবারই ভুয়ো CBI অফিসার শুভদীপ বন্দ্যোপাধ্যায়ের নানা কীর্তি প্রকাশ্যে এনেছে Zee ২৪ ঘণ্টা। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নাম করে প্রতারণার যে জাল বিস্তার করেছিল অভিযুক্ত, তাও ফাঁস হয়েছে। এরপরই সরাসরি Zee ২৪ ঘণ্টার সঙ্গে কথা বলেন অভিযুক্ত শুভদীপ বন্দ্যোপাধ্য়ায়। নিজের দোষ কবুল করলেও, বারবার লালন নামে এক ব্যক্তির নাম উল্লেখ করেন তিনি। কে এই লালন? এবার 'সন্দেহভাজন' সেই চরিত্রের সঙ্গে কথা বলল Zee ২৪ ঘণ্টা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কথায় শুভদীপের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন বিহারের বাসিন্দা এই লালন। তিনি জানান, সরকারি চাকরি দেওয়ার নাম করে তাঁর থেকেই ৭৫ হাজার টাকা নিয়েছিল শুভদীপ। দেড় বছর হয়ে গেলেও চাকরি তো হয়নি, এমনকী লকডাউনের দোহাই দিয়ে টাকাও ফেরত দেয়নি অভিযুক্ত। লালনের কাছেও নিজেকে CBI-এর স্পেশাল ক্রাইম ব্রাঞ্চের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে পরিচয় দিয়েছিল শুভদীপ। এমনকী লকডাউনের দোহাই দিয়ে নিজের অফিসও লালনকে দেখায়নি সে। 


আরও পড়ুন: Trolling: বিষয়টা একটা বীভত্‍স মজায় পরিণত হয়েছে!


আরও পড়ুন: JMB Arrest:ফের সক্রিয় নয়া মডিউল, উদ্ধার ডায়েরি-জিহাদি লিফলেট, পিছনে কি নাশকতার ছক?


Zee ২৪ ঘণ্টাকে লালন আরও জানান, চাকরির টোপ দিয়ে আরও অনেকের সঙ্গে প্রতারণা করেছে শুভদীপ বন্দ্যোপাধ্যায়। আজাদ হোসেন, সন্তোষ কুমার, নরেশ কুমার নামে তিনজনও তার প্রতারণার ফাঁদে পড়েছিলেন। সন্তোষের থেকে ১ লক্ষ ৪৫ হাজার টাকা এবং নরেশের থেকে ১ লক্ষ ৩০ লক্ষ টাকা নিয়েছিল প্রতারক। যদিও আগেই লালনের বিরুদ্ধে সরব হয়েছে শুভদীপ। তার পালটা দাবি, 'লালনের কথাতেই সমস্ত কাজ করেছে সে। লালনই তার নামে জাল নথি বানিয়েছে।'