নিজস্ব প্রতিবেদন: ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে পরতে পরতে রহস্য। প্রতারক দেবাঞ্জন দেবকে জেরায় প্রকাশ্যে আসছে চাঞ্চল্যকর তথ্য। জেরায় পুলিসকে ধৃত দেবাঞ্জন দেব জানিয়েছেন, টিকা পাঠানোর জন্য সেরাম ইনস্টিটিউটকে ইমেল করেছিলেন তিনি। তার এই বক্তব্য কটা সত্যি,তা খতিয়ে দেখা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তদন্তে আটটি ব্যাঙ্কের অ্যাকাউন্টেরও খোঁজ পেয়েছেন তদন্তকারীরা। WBFINCORP নামের একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট কর্মচারীদের বেতন দিতেন ভুয়ো IAS। কীভাবে এই অ্যাকাউন্ট খুললেন তিনি? খোঁজ চালাচ্ছেন তদন্তকারীরা। যদিও এই অ্যাকাউন্টের সঙ্গে ওয়েস্ট বেঙ্গল ফিন্যান্সিয়াল কর্পোরেশেনর (WBFC) কোনও যোগ নেই বলে জানিয়েছেন সংস্থার চেয়ারম্যান অভিরূপ সরকার। ইতিমধ্যে প্রতারক দেবাঞ্জন দেবের অফিসেও তল্লাশি চালিয়েছেন তদন্তকারীরা। সেই তল্লাশিতে চক্ষুচড়ক গাছ পুলিসের। তাঁর অফিস থেকে কলকাতা কর্পোরেশেন-সহ বহু সংস্থার জাল স্ট্যাম্প পেয়েছেন তদন্তকারীরা। I&CA, PWD, রাজ্য নির্বাচন কমিশনের জাল স্ট্যাম্প পাওয়া গিয়েছে। 


আরও পড়ুন: খোঁজ মিলল দেবাঞ্জনের 'সঙ্গী'র, 'আমিও প্রতারিত', Zee ২৪ ঘণ্টাকে জানালেন সুস্মিতা


আরও পড়ুন: জালিয়াতির জাল অনেক গভীরে! নকল সরকারি নথি বানাতেও সিদ্ধহস্ত ছিল দেবাঞ্জন


ধৃতের বেশ কয়েকজন বর্তমান ও প্রাক্তন কর্মীদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিস। ১০ জনকে নোটিস পাঠিয়ে জেরা করা হয়েছে। জানা গিয়েছে, জেরায় কেবলমাত্র দুটি ভ্যাকসিনেশন ক্যাম্পের কথা স্বীকার করেছেন দেবাঞ্জন দেব। সিটি কলেজ ও কসবার ক্যাম্পের কথা স্বীকার করেছেন ভুয়ো আইএএস।