সৌমেন ভট্টাচার্য: মাতৃ বন্দনায় চাঁদার জুলুমবাজি। এবার দমদমে ব্যবসায়ীকে মারধর। ব্যবসায়ীকে বাঁচাতে এসে আক্রান্ত তার বিশেষ ক্ষমতা সম্পন্ন সন্তান-সহ স্ত্রী। শ্লীলতাহানির অভিযোগ স্ত্রীর। দমদম থানায় অভিযোগ দায়ের। অধরা অভিযুক্ত। প্রশ্ন উঠছে সরকারের তরফে ৮৫ হাজার টাকা করে অনুদান দেওয়া সত্ত্বেও কেন বারংবার এই ধরনের অভিযোগ উঠে আসবে। তাহলে অনুদান নিয়েও কি পুজো সম্ভব না, এই প্রশ্ন থেকেই যাচ্ছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দমদম সুভাষনগরের বাসিন্দা পেশায় জল ব্যবসায়ী সৌমেন বর্মনের অভিযোগ, পুজোর সময় স্থানীয় তৃণমূল কর্মী সৌরভ আইচ ওরফে বাবুলাল তাঁর থেকে পুজো কমিটিকে দেওয়ার জন্য পঞ্চাশ হাজার টাকা চাঁদা চায়, এমনকি প্রায় ১০০ পেটি জল চায়। তিনি তার সাধ্যমতো দেওয়ার চেষ্টা করেন। কিন্তু তাতে সন্তুষ্ট হননি সৌরভ আইচ ওরফে বাবুলাল। এরপরে ১৩ তারিখ রাতে বাবুলাল তাঁর বাড়িতে এসে চড়াও হয়। তিনি বাড়ির বাইরে বেরোলে তাঁকে রাস্তায় ফেলে মারধর করে বাবুলাল। এরপরেই তার বিশেষভাবে সক্ষম সন্তান বেরিয়ে এসে তাঁকে বাঁচাতে গেলে তাকেও মারধর করে বাবুলাল। 


আরও পড়ুন:Doctor Protest: সরকারকে ফের ডেডলাইন, দাবি না মিটলে মঙ্গলবার সরকারি-বেসরকারি ক্ষেত্রে ধর্মঘটে ডাক্তাররা


ব্যবসায়ীর স্ত্রী-র অভিযোগ, তার স্বামী ও সন্তানকে মারধর করা হচ্ছে বলে তিনি এগিয়ে এলেও তার শ্লীলতাহানি করা হয়। তার ও মেয়ের পোশাক ছিড়ে দেওয়া হয়। এমনকি এখনো সমানে প্রাননাশের হুমকি দেওয়া হচ্ছে। তাসত্বেও প্রশাসন কোন ব্যবস্থা নিচ্ছে না। ব্যবসায়ীর আরও অভিযোগ, ১৫ তারিখ এই বিষয়ে সমস্ত পদ্ধতি মেনে দমদম থানায় অভিযোগ দায়ের করা হলেও এখন অধরা অভিযুক্ত বাবুলাল। তারা বিচারের দাবি জানাচ্ছে। 


অভিযুক্ত বাবুলাল স্থানীয় তৃণমূল কাউন্সিলর অভিজিৎ মিত্র ওরফে বাপি মিত্রের ঘনিষ্ঠ। তাই কি প্রশাসন অভিযুক্তকে গ্রেফতার করছে না প্রশাসন সেই প্রশ্ন তুলছেন জল ব্যবসায়ী। যদিও অভিযুক্ত সৌরভ আইচ ওরফে বাবুলালের দাবি, তাকেও মারধর করা হয়। আর তিনি কোনও পুজো কমিটির সাথে যুক্ত নন। চাঁদা চাওয়ার কোনও বিষয় নেই। আর এর সঙ্গে বাপি মিত্রের কোনও যোগই নেই। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)