নিজস্ব প্রতিবেদন:   স্ত্রী যখন সন্তানসম্ভবা, তখনই বৌদির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন স্বামী।  সন্তান জন্মানোর পরও বৌদির প্রতি আসক্তি কাটিয়ে উঠতে পারেননি তিনি। বৌদির সঙ্গে নিত্যদিন যৌনতায় মত্ত হতেন। বাধ সেধেছিলেন স্ত্রী। আর সেই রাগ গিয়ে পড়ল দেড় বছরের পুত্রসন্তানের ওপর। রাগের মাথায় ছোট্ট শিশুকে মাথায় আঘাত করে খুন করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। শুধু তাই নয়, স্ত্রীকেও জোর করে কেরোসিন খাইয়ে খুন করার চেষ্টার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় তাঁর স্ত্রী এখন হাসপাতালে চিকিত্সাধীন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কলকাতার লেদার কমপ্লেক্স থানার কাঁটাতলা এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: স্বামীর মোবাইলের গ্যালারিতে চোখ যেতেই থ স্ত্রী! পরিণতি মর্মান্তিক...


গত বছর হাড়োয়ার বাসিন্দা পূজাকে বিয়ে করেছিলেন কাঁটাতলার বাসিন্দা সাধু দোলুই। দেড় মাস আগে পূজা তাঁদের পুত্র সন্তানের জন্ম দেন। অভিযোগ, তিনি যখন সন্তান সম্ভবা ছিলেন, তখনই বৌদির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন সাধু। ইদানীং দুজনের মেলামেশা আরও বেড়ে গিয়েছিল। পূজা তা প্রতিবাদ করায় গত কয়েকদিন ধরেই তাঁর উপর অত্যাচার চালাচ্ছিলেন সাধু। বুধবার তা চরমে ওঠে।


আরও পড়ুন:  ব্রেস্ট টিউমারের চিকিত্সা করাতে গিয়েই যুবতীর সামনে বেরিয়ে পড়ল ডাক্তারের আসল চেহারা


অভিযোগ, বচসা চলাকালীন খাটে শুয়ে থাকা দেড় মাসের শিশুর মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করেন সাধু। ঘটনাস্থলের মৃত্যু হয় শিশুটির। এরপর পূজাকেও জোর করে কেরোসিন খাইয়ে দেওয়ার চেষ্টা করেন। স্থানীয়রা গিয়ে পূজাকে উদ্ধার করেন।


শিশুর দেহের ময়নাতদন্তের জন্য চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার পর থেকে পলাতক অভিযোগ।