অয়ন ঘোষাল: কাদাপাড়া জুটমিলে বিধ্বংসী আগুন। ঘটনাস্থলে দমকলের ১০ টি ইঞ্জিন। আরও কয়েকটি ইঞ্জিন নিয়ে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা দমকলের। সকাল ৭.৪৫ নাগাদ জুটমিলের ৩ নম্বর গুদাম থেকে আগুন ছড়ায়। দাউদাউ করে জ্বলছে জুটমিলের একাংশ। প্রচুর কাঁচা পাট মজুত থাকায় দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Nusrat Jahan: 'দলের নির্দেশ মেনেই কাজ করছি', সন্দেশখালির ঘটনায় মুখ খুললেন নুসরত


আনুমানিক ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জুটমিল কর্তৃপক্ষের দাবি। আতঙ্কিত ওই জুটমিলের শ্রমিকরা। কীভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই এই দুর্ঘটনা। আগুনের লেলিহান শিখা দ্রুত ছড়িয়ে পড়ায় তা নিয়ন্ত্রণে আনতে রীতিমতো বেগ পেতে হচ্ছে দমকল কর্মীদের।


গোটা এলাকা ঢেকে গেছে সাদা ধোঁয়ায়। পাশে ঘনবসতি অঞ্চল হওয়ার কারে অত্যন্ত তৎপরতার সঙ্গে দমকলকে কাজ করতে হচ্ছে। বেলেঘাটা ইএম বাইপাসের ধারে কাদাপাড়া এলাকায় ওই জুটমিল রয়েছে। জুটমিলের অনেকগুলি গুদামঘর। সবকটিতেই কাঁচা পাট বা পাটের জিনিস মজুত থাকে। এখনও পর্যন্ত হতাহতের কোনও ঘটনা ঘটেনি।



আরও পড়ুন, Mamata Banerjee: নারী উন্নয়নকে হাতিয়ার করে আন্তর্জাতিক নারীদিবসেই মোদীর পালটা পথে মমতা?


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)