জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সরকারি স্কুলের শিক্ষার্থীদের নিয়ে ম্যারাথন। আয়োজনে সুপার শক্তি ফাউন্ডেশন এবং শ্রীজাক সোসাইটি ফর হিউম্যান ডেভেলপমেন্ট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Kolkata: শহরে প্রমোটারের ভাইয়ের হাতে আক্রান্ত প্রবাসী বাঙালি, মুখ ফাটল মার্কিন নাগরিকের


সুপার শক্তি ফাউন্ডেশন শ্রীজাক সোসাইটি ফর হিউম্যান ডেভেলপমেন্টের যৌথ উদ্যোগে কলকাতার সরকারি স্কুলের শিক্ষার্থীদের নিয়ে বিশেষ ম্যারাথন এর আয়োজন করা হয়েছিল।  রান নামে এই ম্যারাথন দৌড়ে প্রথম কলকাতার সরকারি স্কুলগুলি অংশ নিয়েছিল।  প্রধান থিম হিসাবে ছিল গো গ্রিন কলকাতা।ভিক্টোরিয়া গেটের সামনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানের ফ্ল্যাগ অফ করেন  সুপার স্মেল্টার্স লিমিটেডের চেয়ারম্যান  শ্রী সীতারাম আগরওয়াল, সাই গ্রুপ এর চিফ মেন্টর জি কে শরণ, প্রখ্যাত গায়ক তথা ক্যাকটাস এর প্রতিষ্ঠাতা সিধু এবং সাই গ্রুপের সিএসআর নোডাল অফিসার ইশান্ত জৈন।


আরও পড়ুন: Kolkata News: খাস কলকাতায় এবার কলেজের সোশ্যালের টাকা নিয়ে 'উধাও' TMCP নেতা!


ভিক্টোরিয়ার গেট থেকে শুরু হওয়া এবং এক্সাইড বাস স্টপে শেষ হওয়ার আগে রেড রোড এবং অন্যান্য স্থানের মধ্য দিয়ে ১.৫ কিলোমিটার ম্যারাথনে মোট ১২টি সরকারি স্কুলের ২০০ জনেরও বেশি ছাত্র ছাত্রী অংশ নিয়েছিল।  চিলড্রেনস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন হাই স্কুল ফর গার্লস, ভিআইপি নগর হাই স্কুল, তিলজলা উচ্চ বিদ্যালয়, টালিগঞ্জ গার্লস হাই স্কুল,  কাসবা চিত্তরঞ্জন উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন বিদ্যালয়ের নবম এবং দশম শ্রেণীর ছাত্রছাত্রীরা ম্যারাথনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছিল।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)