জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতায় ফিরলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। বললেন, 'আমার কাছে কেউ এখনও দেখা করতে চাননি। চাইলেই দেখা করব। আমি চিঠি দিয়েছিলাম। তার উত্তর এসেছে। সেটা ইতিবাচক'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Suvendu Adhikari: 'মুখ্যসচিবকে বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন রাজ্যপাল'!


এদিন বিমানবন্দরে রাজ্যপাল বলেন, 'গত চারদিন বন্যাদুর্গত মানুষদের সঙ্গে ছিলাম। আমি দেখলাম, অনেক যুবক কালো পতাকা হাতে নিয়ে দাঁড়িয়ে আছে। ভেবেছিলাম, বৃষ্টিতে ছাতা হারিয়ে গিয়েছে। পুলিস আধিকারিকরা বলল, ওটা কালো পতাকা। আগে কখনও দেখিনি। উষ্ণ বার্তাও ছিল, গো-ব্য়াক। আমি ভেবেছিলাম আমি বৃদ্ধ মানুষ বলে বোধহয় ওই পরিস্থিতি থেকে চলে যেতে বলেছেন'।


রাজ্যপাল জানান, 'গতকাল দার্জিলিং রাজভবনে তৃণমূলের ৩ প্রতিনিধি দেখা করেছে। ওরা বলেন, স্যার কাম ব্যাক। যেকোনও মানুষই স্বাগত। ওটা মানুষের রাজভবন। সকাল ৪টে থেকে ১১টা পর্যন্ত রাজভবন খোলা। কিন্তু দেখা করার কিছু নিয়ম আছে, সেই নিয়ম মেনে দেখা করতে হবে'।


এর আগে, দিল্লি থেকে ফিরে যেদিন রাজভবন অভিযান ডাক দেন অভিষেক, সেদিনই বন্যাকবলিত এলাকা পরিদর্শন করতে উত্তরবঙ্গ সফরে চলে যান রাজ্যপাল। কেন? রাজভবনে সামনে ধরনায় বলেন অভিষেক। আজ, রবিবার সেই ধরনার চতুর্থদিন।


আরও পড়ুন: Saugata Roy: সাধ্বীর শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন;'অশালীন' ভাষায় আক্রমণ সৌগতর, পাল্টা দিল বিজেপি



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)