Suvendu Adhikari: 'মুখ্যসচিবকে বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন রাজ্যপাল'!

বকেয়া আদায়ের দাবিতে আন্দোলনে তৃণমূল। দিল্লি থেকে ফিরে এবার  রাজভবনে সামনে ধরনায় বসেছেন অভিষেক। 

Updated By: Oct 8, 2023, 08:09 PM IST
Suvendu Adhikari: 'মুখ্যসচিবকে বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন রাজ্যপাল'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতার পথে সিভি আনন্দ বোস। 'মুখ্যসচিবকে রাজভবন চত্বর থেকে বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন রাজ্যপাল', এক্স হ্য়ান্ডেলে বিস্ফোরক পোস্ট দিলেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন: Firhad Hakim: বাড়িতে সিবিআই; 'আমি কি চোর'? প্রশ্ন ক্ষুব্ধ ফিরহাদের

বকেয়া আদায়ের দাবিতে আন্দোলনে তৃণমূল। দিল্লি থেকে ফিরে এবার  রাজভবনে সামনে ধরনায় বসেছেন অভিষেক। আজ, রবিবার সেই ধরনায় চতুর্থ দিন। অভিষেকের ঘোষণা, যতক্ষণ না রাজ্যপাল কলকাতায় এসে তাঁর সঙ্গে দেখা করবেন, ততক্ষণ ধরনা চলবে।

রাজ্যপাল এখন কলকাতার পথে। আজই কি দেখা করবেন অভিষেকের সঙ্গে? রাজনৈতিক মহলে যখন জল্পনা তুঙ্গে, তখনই এক্স হ্যান্ডেলে দীর্ঘ পোস্ট দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

 

এর আগে, শনিবার দার্জিলিংয়ে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করে তৃণমূলের প্রতিনিধিদল। প্রতিনিধিদলে ছিলেন সাংসদ কল্য়াণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, 'কে বলে দেওয়া হয়েছে যে আপনার সুবিধে মতো আসুন। আমাদের কোনও তাড়াহুড়ো নেই। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন আপনি আপনার সময় নিয়ে আসুন। কোনও অসুবিধে নেই'। 

আরও পড়ুন:  Saugata Roy: সাধ্বীর শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন;'অশালীন' ভাষায় আক্রমণ সৌগতর, পাল্টা দিল বিজেপি

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

 

.