মৈত্রেয়ী ভট্টাচার্য: কোটার টিকিট ফিরিয়ে 'জনতার স্টেডিয়াম'। আমজনতার সঙ্গে  ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখলেন রাজ্যপাস সিভি আনন্দ বোস। বললেন, 'ভারতের জন্য গর্বে মুহুর্ত, খেলাধূলার জন্য গর্বের মুহুর্ত'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:   Kolkata Crime: খাস কলকাতায় এবার একাকী বৃদ্ধার উপর হামলা, সোনার গয়না লুঠ!


বিশ্বকাপে অপ্রতিরোধ্য ভারত। আজ, রবিবার ইডেনে এবার দক্ষিণ আফ্রিকাকে ২৪৩ রানের বিশাল ব্য়বধানে হারিয়ে দিলেন রোহিত শর্মারা। জন্মদিনে অনবদ্য শতরান করলেন বিরাট কোহলি।


এদিকে এই ম্যাচের টিকিট নিয়ে রীতিমতো হাহাকার পড়ে গিয়েছিল শহরে। কালোবাজারির অভিযোগ উঠেছিল। রাজ্যপালকে অবশ্য ৪ টিকিট দেওয়া হয়েছিল। কিন্তু সেই টিকিট ফিরিয়ে দেন তিনি। কেন? রাজভবনের অ্যান্টি কোরাপশন সেলে টিকিট বিক্রি নিয়ে অভিযোগ জমা পড়েছে। সামগ্রিক পরিস্থিতি বিচার করে এই সিদ্ধান্ত। রাজভবন সূত্রে তেমনই খবর।


রাজভবনে  'জনতার স্টেডিয়াম' তৈরির প্রতিশ্রুতি দিয়েছিলেন রাজ্যপাল। সেইমতো আয়োজনেও কোনও খামতি ছিল না। রাজভবনে লনে খেলা দেখানোর জন্য বসানো হয়েছিল জায়ান্ট স্ক্রিন। সঙ্গে ধারাভাষ্য শোনার জন্য অত্যাধুনিক সাউন্ড সিস্টেম। দর্শকদের বসার জন্য ছিল প্রায় ৫০০টি চেয়ার।  ভারতীয় জার্সি পরেই একেবারে সামনের সারিতে বসেই খেলা দেখেন রাজ্যপাল।


 



ম্যাচ শেষে সিভি আনন্দ বোস বলেন, 'ভারতের জন্য গর্বে মুহুর্ত, খেলাধূলার জন্য গর্বের মুহুর্ত।  ভারত কারও থেকে কম নয়। এটাই হল মোদীজীর 'আত্মনির্ভর ভারত'। সবক্ষেত্রেই ছড়িয়ে পড়ছে। খেলাধুলায় জগতেও সারা বিশ্বের কাছে আমরা প্রমাণ করলাম, ভারত আত্মনির্ভর। এটা সমস্ত ভারতবাসীর জন্য, বাংলার মানুষে জয়'।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)