নিজস্ব প্রতিবেদন :  একাধিক উপসর্গ নিয়ে এসএসকেএম হাসপাতালে যান রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী। প্রাথমিক পর্যবেক্ষণের পর বেশ কিছু পরীক্ষা নিরীক্ষার পরামর্শ দিয়ে তাঁকে ছেড়ে দিয়েছেন চিকিত্সকরা। জানা গিয়েছে,  রাজ্যপালের পা ফুলেছে। রেচনতন্ত্রের কোনও সমস্যা থেকেই তা হতে পারে বলে মনে করছেন এসএসকেএমের চিকিত্সকরা। সেক্ষেত্রে রাজ্যপালকে ইউরিয়া, ক্রিয়েটিনিন, ইউরিক অ্যাসিড পরীক্ষা করতে দিয়েছেন তাঁরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার সকালে  বুকে ব্যথা অনুভব করেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠি।  সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় বেলভিউ নার্সিংহোমে। পরে সেখান থেকে তাঁকে এসএসকেএম-এ স্থানান্তরিত করা হয়। এসএসকেএম-এর কার্ডিওলজি বিভাগে পরীক্ষা করা হয় রাজ্যপালের। তারপর চিকিত্সকরা দেখেন রাজ্যপালের পা কিছুটা ফোলা রয়েছে। এরপরই রাজ্যপালকে বেশ কয়েকটি পরীক্ষা করিয়ে নেওয়ার পরামর্শ দেন তাঁরা।  


উল্লেখ্য, গতবছরও জুলাই মাসে শারীরিক অসুস্থতার কারণে একবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন কেশরীনাথ ত্রিপাঠি। সেইসময় তিনি বিহারের রাজ্যপাল হিসেবে পাটনায় ছিলেন। ইএনটি সমস্যার জন্য সেইসময় তাঁকে পাটনার ইন্দিরা গান্ধী ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে ভর্তি করা হয়েছিল। তবে দিন কয়েক আগে তিনি বুকে ব্যথা অনুভব করেন। হাসপাতাল থেকে বেরিয়ে রাজ্যপাল জানান, রুটিন চেকআপ করতেই এসেছিলেন তিনি। 


আরও পড়ুন, হাটে পরিচিত যুবকের সঙ্গে গল্প, গৃহবধূর উপর মধ্যযুগীয় নির্যাতন মোড়লদের, ভিডিও ভাইরাল