নিজস্ব প্রতিবেদন : কারমেল স্কুলে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নিগ্রহের ঘটনায় এবার মুখ খুললেন শিশুর ঠাকুরমা। ২৪ ঘণ্টাকে দেওয়া সাক্ষাত্কারে দোষীর শাস্তির দাবি করেছেন তিনি। সেই সঙ্গে নাতনির মানসিক পরিস্থিতির কথাও জানান ঠাকুরমা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিনি বলেন, অভিযুক্ত শিক্ষক হুমকি দিয়েছে, বাড়িতে কিছু বললে নাতনিকে 'মেরে মাটিতে পুঁতে দেওয়া হবে'। গত এক বছর ধরে এসব চলছিল। আর তাতেই ভয়ে খেতে পারত না তাঁর নাতনি। ঘুমের মধ্যে ককিয়ে কেঁদে উঠত।


আরও পড়ুন- 'এত ছোট শিশুর শ্লীলতাহানির প্রশ্নই ওঠে না', দাবি কারমেলে যৌননিগ্রহে ধৃত নৃত্যশিক্ষকের


বুধবার ঘটনার কথা নাতনি বাড়িতে বলার পরই আসল সত্যি সামনে উঠে আসে। পরদিনই তাঁর বৌমা ও ছেলে স্কুলে গিয়ে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। কিন্তু তারপরেও স্কুল কোনও ব্যবস্থা নেয়নি। উল্টে তাঁর নাতনিকেই আরও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ ঠাকুমার।


অভিযোগ, কারমেল স্কুলে গত এক বছর ধরে দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রীর উপর যৌন নির্যাতন চালাত সৌমেন রানা নামে স্কুলের অস্থায়ী নৃত্য শিক্ষক। এমনকী ঘটনার কথা বাড়িতে বললে শিশুটিকে মেরে ফেলারও হুমকিও দেওয়া হয়।


 



এদিন সকাল থেকেই উত্তপ্ত কারমেল স্কুল। অভিযুক্ত সৌমেন রানাকে সাসপেন্ড করেছে স্কুল। তাকে গ্রেফতারের পর তার বিরুদ্ধে পকসো আইনে রুজু হয়েছে মামলা। অন্যদিকে, ডাক্তারি পরীক্ষা করা হয়েছে নির্যাতিতা শিশুর।