জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের কলকাতায় দেহ উদ্ধার। শ্যামপুকুর থানা এলাকায় মিলল অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহ। মাথা ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। তবে আর কোনও আঘাতের চিহ্ন নেই শরীরে। মৃতের বয়স আনুমানিক ৪৫ বছর। দেহটি শ্যামবাজারে এভি স্কুলের মেইন গেটের অদূরেই পড়ে ছিল। খুন নাকি পড়ে গিয়ে মৃত্যু, খতিয়ে দেখছে পুলিস। পাশাপাশি ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টাও চলাচ্ছেন পুলিসকর্মীরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Ultadanga Death Case: ‘আমাদের মৃত্যুর সময় রাত ১টা ২০ মিনিট থেকে দেড়টার মধ্যে’, মা-ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার


AV স্কুলের উল্টোদিকে ট্রাফিক পুলিসের কিয়স্কের পাশে রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এর আগে গত চারদিনে চিৎপুর, ময়দান, চিংড়িঘাটা এবং কলকাতা লেদার কমপ্লেক্স থানা এলাকায় চার-চারটি খুনের ঘটনা ঘটেছে। প্রতিটি ক্ষেত্রেই প্রকাশ্যে কুপিয়ে খুন করে হামলাকারীরা। পুলিস সূত্রে খবর, ওই ব্যক্তি স্থানীয় একটি স্পাইস হোটেলে রান্নার কাজ করতেন ৷ ফুটপাতেই তিনি শুয়ে থাকতেন ৷ প্রাথমিক ভাবে পুলিসের অনুমান ওই ব্যক্তির সঙ্গে হয়ত কারও শত্রুতা হয়েছিল ৷ তা থেকেই বচসা বাধে ৷


গত সোমবারই কেলসি থানা এলাকার তারদায় উদ্ধার এক ব্যক্তির রক্তাক্ত দেহ। হাইস্কুলের কাছে উদ্ধার হয় দেহটি। মৃতের নাম ভোলা শেখ বলে জানা গিয়েছে। নিহতের পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। দেহ উদ্ধার করে সিএনএমসিতে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পারিবারিক কোনও বচসার জেরে খুন বলে প্রাথমিক অনুমান। 


এর আগে, চিৎপুরে সাতসকালে জনবহুল রাস্তায় এলোপাথারি কোপে খুন হয়ে যান এক যুবক। মৃতের নাম শেখ দুলাল। উত্তর কলকাতার কাশীপুরের বাসিন্দা ছিলেন তিনি। চিৎপুর রোডে তাঁকে গুরুতর জখম অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এরপর পুলিস যখন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় তখন বছর উনত্রিশের ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। চিৎপুরের পর ময়দানে ফের প্রকাশ্য রাস্তায় এক যুবককে ছুরি দিয়ে কোপানোর ঘটনা ঘটে। 


এরপর যুবকের গলায় কাঁচির কোপ! খুনের অভিযোগে উত্তাল হয়ে ওঠে চিংড়িঘাটা। সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে এই ঘটনা বলে জানা গিয়েছে। শহরের উপকণ্ঠে  চিংড়িঘাটার বাসন্তী দেবী কলোনিতে ঘটে খুনের এই ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি পুজোর শোভাযাত্রায় সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে স্থানীয় যুবকদের মধ্যে বচসা বাধে। একের পর এক ঘটনায় শহরে আতঙ্ক ছড়িয়েছে। 



আরও পড়ুন, Jyotipriya Mallick: হঠাৎ কমল রক্তচাপ! আইসিইউ-তে প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয়


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)