সৌমেন ভট্টাচার্য: হুলুস্থুল কাণ্ড দমদমের সাতগাছিতে। এলাকার আনন্দবিহার অ্য়াপার্টমেন্টের দু'নম্বর ব্লকের তিনতলায় তাঁর ফ্ল্যাটের বারান্দায় রোজই আগুন ধরিয়ে দিতেন গৃহবধূ দীপা রায়। আজব এমন ঘটনায় গুঞ্জন শুরু হয় আবাসনে। এনিয়ে কানাকানি হাওয়ার পাশাপাশি ভয় পেতে থাকেন প্রতিবেশীরা। শেষপর্যন্ত প্রতিবেশীরা বাধা দিতেই তোলপাড় কাণ্ড।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-যাদবপুরে ছাত্রমৃত্যুর ঘটনায় অভিযুক্তদের শোকজ, শাস্তি আরও ২ ছাত্রকে!


গতকাল সন্ধের প্রতিবেশীরা দীপা রায়ের বাড়িতে গিয়ে এনিয়ে আপত্তি জানাতে থাকেন প্রতিবেশীরা। তাঁরা দীপাকে বোঝানোর চেষ্টা করেন, তিনি যেভাবে বারান্দায় আগুন ধরাচ্ছেন তাতে যে কোনওদিন কোনও বড় দুর্ঘটনা ঘটে যেতে পারে। আগুন লেগে যেতে পারে গোটা বিল্ডিংয়ে। প্রতিবেশীদের অভিযোগ, ওই কথা শুনে একটি ছুরি বের করে সবাইকে ভয় দেখাতে শুরু করেন দীপা। এসবের মধ্যেই নিজের গলায় ছুরির কোপ বসিয়ে দেন। স্বামী তাঁকে বাঁচাতে গেলে তিনিও ছুরির আঘাতে অল্পবিস্তর আহত হন।


ঘটনার খবর পেয়ে চলে আসে নাগেরবাজার থানার পুলিস। মহিলাকে উদ্ধার করে হাসপাতালে পাঠনো হয়। নাগেরবাজার পুলিস সূত্রে খবর, মানসিক অবসাদে ভুগছিলেন ওই মহিলা। তার জেরেই রোজ এমন অদ্ভূত কাণ্ড ঘটাচ্ছিলেন। তবে এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস।


আবাসনের এক আবাসিক বলেন, রোজ বারান্দায় আগুন ধরাত। আজও সেই কাজই করে। নীচে গাড়ি রয়েছে আগুন লেগে যেতে পারে। থানাকে ফোন করা হয়, এলাকার কাউন্সিলর আসেন, ফায়ার ব্রিগেড থেকে লোক আসে। রোজই এমন জিনিস উনি করেন। আতঙ্কে আজ আমরা নীচে নেমে এসেছি। এনিয়ে আগেও থানায় জানানো হয়েছে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)