নিজস্ব প্রতিবেদন: দোষী হলে আইন আইনের পথে চলবে। চক্রান্ত করে ফাঁসানো হলে আন্দোলনে নামব। বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী গ্রেফতার প্রসঙ্গে শনিবার এমনই প্রতিক্রিয়া দিয়েছেন বিজেপির রাজ্য়সভাপতি দিলীপ ঘোষ। গতকাল কোকেন বিতর্কে  বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)বলেন, 'তদন্ত না করে কারও উপর দোষ চাপানো ঠিক নয়'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Zee ২৪ ঘণ্টাকে তিনি ফোনে বললেন, 'ব্যাপারটা ঠিক জানি না। তবে অতীতে বিজেপিকে আটকানোর জন্য রাজ্য সরকার মিথ্যা মামলা দিয়েছে। তদন্ত হোক, তদন্ত না করে কারও উপর দোষ চাপানো ঠিক নয়'। 


আরও পড়ুন: নিউ আলিপুরে কোকেন-সহ গ্রেফতার BJP নেত্রী


গতকাল নিউ আলিপুরে দলের যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীকে মাদক-সহ গ্রেফতার করে পুলিস। গ্রেফতার করা হয় তাঁর সঙ্গী এক যুবককেও। তাঁদের কাছ ১০০ গ্রাম কোকেন পাওয়া গিয়েছে।


ঠিক কী হয়েছিল? জানা গিয়েছে,  শুক্রবার বিকেলে নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন অভিযুক্ত বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী। তাঁর সঙ্গে গাড়িতে ছিলেন প্রবীর কুমার দে নাম আরও এক যুবক। এ দিন গোপন সূত্রের খবর পেয়ে আগেই উপস্থিত হয়েছিল পুলিস। গাড়িটি আটকানো হয় মাঝরাস্তায়। 


তল্লাশির সময়ে ওই গাড়ি থেকে ১০০ গ্রাম কোকেন উদ্ধার হয়। এরপরই পামেলা ও তাঁর সঙ্গী প্রবীর দু'জনকেই গ্রেফতার করা হয়। এই চক্রের সঙ্গে কি আরও কেউ জড়িত? কোথায় এবং কেন এই কোকেন নিয়ে যাওয়া হচ্ছিল? তা খতিয়ে দেখছে পুলিস। তদন্তকারীদের দাবি, উদ্ধার হওয়া মাদকের বাজারমূল্য কয়েক লক্ষ টাকা।


যদিও জানা গিয়েছে, ধৃত পামেলা গোস্বামীর সঙ্গে বিজেপির যোগাযোগ খুব বেশি দিনের নয়। সম্প্রতি তিনি দলের যুব মোর্চার কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশ নিচ্ছিলেন