নিউ আলিপুরে কোকেন-সহ গ্রেফতার BJP নেত্রী

গোপন সূত্রে খবর পেয়ে গাড়িতে তল্লাশি পুলিসের।

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Updated By: Feb 19, 2021, 09:56 PM IST
নিউ আলিপুরে কোকেন-সহ গ্রেফতার BJP নেত্রী

নিজস্ব প্রতিবেদন: ভোটের মুখে বিড়ম্বনায় বিজেপি। নিউ আলিপুরে দলের যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীকে মাদক-সহ গ্রেফতার করল পুলিস। গ্রেফতার করা হয়েছে তাঁর সঙ্গী এক যুবককেও। তাঁদের কাছ ১০০ গ্রাম কোকেন পাওয়া গিয়েছে। 'তদন্ত না করে কারও উপর দোষ চাপানো ঠিক নয়', প্রতিক্রিয়া বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee)।

জানা গিয়েছে,  শুক্রবার বিকেলে নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী। তাঁর সঙ্গে গাড়িতে ছিলেন প্রবীর কুমার দে নাম এক যুবক। গোপন সূত্রের খবর পেয়ে গাড়িটি আটকায় পুলিস। তল্লাশির সময়ে ওই গাড়ি থেকে ১০০ গ্রাম কোকেন উদ্ধার হয়। এরপরই পামেলা ও তাঁর সঙ্গী প্রবীর দু'জনকেই গ্রেফতার করা হয়। এই চক্রের সঙ্গে কি আরও কেউ জড়িত? কোথায় এবং কেন এই কোকেন নিয়ে যাওয়া হচ্ছিল? তা খতিয়ে দেখছে পুলিস। তদন্তকারীদের দাবি, উদ্ধার হওয়া মাদকের বাজারমূল্য কয়েক লক্ষ টাকা।

আরও পড়ুন: পায়ের অপারেশন শেষ, দেহের তিনটি জায়গায় প্লাস্টিক সার্জারি জাকির হোসেনের

কী প্রতিক্রিয়া বিজেপি নেতৃত্বের? দলের সাংসদ লকেট চট্টোপাধ্যায় Zee ২৪ ঘণ্টাকে ফোনে বললেন, 'ব্যাপারটা ঠিক জানি না। তবে অতীতে বিজেপিকে আটকানোর জন্য রাজ্য সরকার মিথ্যা মামলা দিয়েছে। তদন্ত হোক, তদন্ত না করে কারও উপর দোষ চাপানো ঠিক নয়'। প্রসঙ্গত, ধৃত পামেলা গোস্বামীর সঙ্গে বিজেপির যোগাযোগ অবশ্য খুব বেশি দিনের নয়। সম্প্রতি তিনি দলের যুব মোর্চার কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশ নিচ্ছিলেন।

.