সৌমেন ভট্টাচার্য: লোকভোটের আগে এয়ারপোর্ট সংলগ্ন এলাকা থেকে আগ্নেয়াস্ত্র সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করল বিমানবন্দর থানার পুলিস। লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। সব রাজনৈতিক দলই প্রচারে ব্যস্ত। নির্বাচন কমিশন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট করাতে একাধিক ব্যবস্থা নিচ্ছে। পুলিস প্রশাসনকে সজাগ দৃষ্টি রাখতে বলছে নির্বাচন কমিশন। এই পরিস্থিতিতেই এয়ারপোর্ট সংলগ্ন এলাকা থেকে আগ্নেয়াস্ত্র সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করল বিমানবন্দর থানার পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, মঙ্গলবার গোপন সূত্রে খবর পেয়ে বিমানবন্দর থানার পুলিস এয়ারপোর্ট সংলগ্ন কৈখালি থেকে এনামুল শেখ নামে এক কুখ্যাত দুষ্কৃতীকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে। পুলিস সূত্রে আরও খবর, ওই দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে কৈখালি অঞ্চলে ঘোরাঘুরি করছিল। কোনও অপরাধের উদ্দেশ্যেই তিনি ওই অঞ্চলে ঘুরে বেড়াচ্ছিলেন বলে মনে করছে পুলিস। সেই খবরই গোপন সূত্র মারফত এসে পৌঁছয় বিমানবন্দর থানার পুলিসের কাছে। এরপরই অভিযান চালিয়ে এনামুল শেখকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে বিমানবন্দর থানার পুলিস। 


বিমানবন্দর থানা পুলিস সূত্রে খবর, ধৃতের কাছ থেকে একটি ওয়ান শাটার পাইপ গান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। ধৃত দুষ্কৃতী নিউটাউন এলাকায় ঘর ভাড়া নিয়ে থাকতেন। ধৃতের বিরুদ্ধে একাধিক থানায় অভিযোগ রয়েছে। ধৃতকে এদিন ব্যারাকপুর আদালতে তোলা হবে। ধৃতকে ১৪ দিনের হেফাজতে চাওয়ার আবেদন জানাবে পুলিস। হেফাজতে পেলে তার থেকে জানার চেষ্টা করা হবে তিনি কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেয়েছিলেন। কী পরিকল্পনা ছিল তার। কেন এয়ারপোর্ট সংলগ্ন কৈখালি অঞ্চলে ঘোরাঘুরি করছিলেন তিনি।


আরও পড়ুন, Malbazar: এক দৌড়ে কেদারনাথের মন্দিরে! কী বার্তা দিতে দ্বারোদ্ঘাটনের আগেই পৌঁছবেন উত্তরাখণ্ড?



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)