নিজস্ব প্রতিবেদন: কলকাতা শহরে তাঁর মেয়ের সঙ্গে এমনটা হতে পারে, তা কখনও ভাবেননি ঊষসী সেনগুপ্তর মা। তবে এবার রাতে মেয়ের বাড়ির ফেরার টেনশন হচ্ছে বলে জি ২৪ ঘণ্টাকে জানালেন তিনি। আর ঊষসীর বাবার প্রশ্ন, রাত সাড়ে এগারোটায় মেয়ে বাড়ি ঢুকতে পারবে না? 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত রাতে এক্সাইড মোড়ে বাইক বাহিনীর হাতে নিগৃহীত হয়েছেন মিস ইন্ডিয়া ইউনিভার্স ঊষসী সেনগুপ্ত। তাঁর মা জি ২৪ ঘণ্টাকে বলেন,''কখনই ভাবতে পারেনি কলকাতায় এমনটা ঘটবে। জীবনে ভাবিনি। মেয়ের যাবারও সময় থাকে না। ফেরে অনেক সময় রাতে। এবার তো টেনশনে থাকতে হবে। ও সাহসী বলেই রুখে দাঁড়াতে পেরেছে''। 



পুলিসকে কাঠগড়ায় তুলেছেন ঊষসী সেনগুপ্তর বাবা। তাঁর প্রশ্ন, রাত সাড়ে এগারোটায় মেয়ে ঘরে ঢুকতে পারবে না? একইসঙ্গে পুলিসের ভূমিকা নিয়ে ক্ষোভ আড়াল করেননি তিনি। বলেন,''রাতে চারু মার্কেট থানায় মহিলা অফিসার ছিলেন না। এক্ষেত্রে বাড়িতে এসে এফআইআর নিতে হয়। কিন্তু এফআইআর নিতে অস্বীকার করে চারু মার্কেট থানার পুলিস। পরে জোরাজুরি করায় এফআইআর নিতে বাধ্য হয়। তবে চালকের এফআইআর নেয়নি তারা। বলা হয়, একই কেসে দুটো এফআইআর হয় না, এটা প্রথম শুনলাম''। 


পুলিসের ভূমিকা নিয়ে ক্ষুব্ধ ঊষসী সেনগুপ্তও। নিজের ফেসবুক পোস্টে লিখেছেন, এক্সাইড মোড়ে যখন তাঁর গাড়ির উপরে হামলা করছে দুষ্কৃতীরা, তখন পাশে ময়দান থানার দ্বারস্থ হন তিনি। কিন্তু ময়দান থানার অফিসার তাঁকে পরামর্শ দেন, এটা ভবানীপুর থানার অধীনে। এরপর লেকগার্ডেনসে ফের ওই যুবকরা ঘিরে ধরে ঊষসীকে। তখন চারুমার্কেট থানায় যান তিনি। কিন্তু রাতে থানায় কোনও মহিলা অফিসার ছিলেন না। এমনকি এফআইআর নিতেও অস্বীকার করা হয় বলে অভিযোগ ঊষসীর। তবে তাঁর নাছোড় মনোভাব দেখে এফআইআর নিতে বাধ্য হয় থানা। প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্সের দাবি, তাঁর ফেসবুক পোস্ট ভাইরাল হওয়ার পর ব্যবস্থা নেয় পুলিস।


শেখ রোহিত, ফরদিন খান, শেখ সাবির আলি, শেখ গনি, ইমরান আলি, শেখ ওয়াসিম ও শেখ আতিফ নামে ৭ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। ঠিক কী হয়েছিল ঊষসীর সঙ্গে? বিস্তারিত জানতে পড়ুন রাতের কলকাতায় বিভীষিকা, এক্সাইডে নিগৃহীত প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স ঊষসী সেনগুপ্ত