নিজস্ব প্রতিবেদন: কয়েকজন জুনিয়র ডাক্তার তাঁর সঙ্গে দেখা করেছেন বলে দাবি করেছেন মুখ্যমন্ত্রী। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের দাবি প্রত্যাখ্যান করলেন এনআরএসে আন্দোলনরত জুনিয়র ডাক্তাররা। তাঁদের বক্তব্য, যাঁরা দেখা করতে গিয়েছেন, তাঁদের নাম প্রকাশ করা হোক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন সাংবাদিক বৈঠকের মাঝেই হঠাত্ করে উঠে যান মমতা বন্দ্যোপাধ্যায়। বলে যান, কয়েকজন জুনিয়র ডাক্তারদের সঙ্গে দেখা করতে যাচ্ছেন। খানিকক্ষণ পরই ফিরে আসেন। এনআরএসের জুনিয়র ডাক্তার কিনা তা স্পষ্ট করেননি মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন,''আমরা যা করেছি, কেউ করবে না। কেন কাজ বন্ধ করে রাখা হয়েছে? যাঁরা কাজ করতে ইচ্ছুক, তাঁরা কাজে যোগ দিন। তাঁদের সবরকম সাহায্য করবে প্রশাসন''।     



কোন মেডিক্যাল কলেজের কারা দেখা করতে গিয়েছিলেন, তা জানায়নি রাজ্য সরকার। এনআরএসের জুনিয়র ডাক্তাররা দাবি করেন, ''মুখ্যমন্ত্রী মিথ্যা কথা বলবেন, এটা আশা করি না। কেউ গিয়ে থাকলে পরিচয় সামনে আনা হোক। আমরাও জানতে চাই। আনুষ্ঠানিকভাবে কেউ যায়নি''।     


সিনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠকের পর নবান্নে সাংবাদিক বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের প্রতিনিধির সঙ্গে দেখা করতে চেয়েছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু জুনিয়র ডাক্তাররা স্পষ্ট জানিয়ে দেন, এনআরএস হাসপাতালে এসে সকলের সঙ্গে কথা বলতে হবে মুখ্যমন্ত্রীকে। সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট করে দেন, নবান্নের দরজা খোলা। রাজ্যের সচিবালয়েই আলোচনা হবে। এদিকে নীলরতন সরকার হাসপাতালে মুখ্যমন্ত্রীকে আসতে হবে বলে গোঁ ধরে রয়েছেন আন্দোলনকারীরা। 


আরও পড়ুন- SSKM-এ আমাকে ধাক্কা দেওয়া হয়েছে, এজিনিস অন্য কোথাও হলে অনেক অ্যাকশন হত: মমতা