close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

SSKM-এ আমাকে ধাক্কা দেওয়া হয়েছে, এজিনিস অন্য কোথাও হলে অনেক অ্যাকশন হত: মমতা

চন্দ্রিমা ভট্টাচার্যের ফোনে আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন মমতা। তবে সাড়া পাননি। 

Updated: Jun 15, 2019, 07:23 PM IST
SSKM-এ আমাকে ধাক্কা দেওয়া হয়েছে, এজিনিস অন্য কোথাও হলে অনেক অ্যাকশন হত: মমতা

নিজস্ব প্রতিবেদন: জুনিয়র ডাক্তারদের আন্দোলন থামাতে গিয়ে তাঁকেও হেনস্থার মুখে পড়তে হয়েছে বলে অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু বিষয়টি গায়ে মাখতে নারাজ মুখ্যমন্ত্রী। তবে তিনি মনে করিয়ে দিলেন, এটা অন্য কোনও রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে করা হলে কড়া ব্যবস্থা নেওয়া হতো।  

জুনিয়র ডাক্তারদের সঙ্গে কথা বলতে স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যকে পাঠিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। চন্দ্রিমার ফোনেই আন্দোলনরত পড়ুয়াদের সঙ্গে তিনি কথা বলতে চেয়েছিলেন। কিন্তু সাড়া দেননি জুনিয়র ডাক্তাররা। মমতা বলেন,''চন্দ্রিমা ভট্টাচার্য পাঠানো হয়েছিল। আমি বলি চন্দ্রিমাকে বলি, ওদের ফোন দাও কথা বলব। ওরা কথা বলতে চাইছে না। এই অসম্মানের ব্যাপারটা বলতে চাইনি। আবেদন করলাম কাজ হল না। হাজার হাজার মানুষ চিকিত্সাহীন হয়ে ঘুরছেন''।

এসএসকেএমে তাঁর সঙ্গে অশ্রাব্য আচরণ করা হয়েছিল বলেও অভিযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন,''এক রোগীর কাছ থেকে খবর এল, এসএসকেএমের এমার্জেন্সিতে চিকিত্সা হচ্ছে না। দেখতে গিয়েছিলাম এমার্জেন্সি চালু আছে কিনা। আমি যখন হেঁটে যাচ্ছিলাম, আমাকে ধাক্কা দেওয়া হয়েছে। চিত্কার, চেঁচামেচি অশ্রাব্য আচরণ করা হয়েছে। এজিনিস অন্য কোথাও হলে অনেক অ্যাকশন হত''।  

আরও পড়ুন- ছোট ছেলেমেয়েদের কেরিয়ার নষ্ট করতে চাই না, এসমা জারি করব না: মমতা