অর্ণবাংশু নিয়োগী: ফের বিস্ফোরক বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় (Justice Abhijit Ganguly)। "কোনও এক জ্যাঠামশাই বলে বেড়াচ্ছেন, অভিজিৎবাবু এটা করেননি। ওটা করেননি। এটা ঠিক নয়। ওই জ্যাঠামশাই কে আমি জানি। এক-দুমাসের মধ্যেই তিনি টের পাবেন। তাঁর বিরুদ্ধে আমি তথ্যপ্রমাণ সংগ্রহ করছি। তিনি বলে বেড়াচ্ছেন, আমি আইনের এ বি সি ডি জানি না।" এমনই মন্তব্য় বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, প্রাইমারি টেট মামলার শুনানি ছিল বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের ১৭ নম্বর এজলাসে। সেই সূত্রেই আইনজীবীরা উপস্থিত ছিলেন এজলাসের মধ্যে। তাঁদের উদ্দেশেই এই মন্তব্য করতে শোনা যায় বিচারপতি গাঙ্গুলিকে। তিনি আইনজীবীদের পরিষ্কার জানান যে, হাইকোর্টের 'জ্যাঠামশাই'টি কে, তিনি তা জানেন। আর তাঁর বিরুদ্ধে খুব শিগগিরই আইনি পদক্ষেপ নেবেন বলেও হুঁশিয়ারি দেন তিনি।


প্রসঙ্গত, এর আগে সিবিআই তদন্ত নিয়ে চরম 'হতাশা' প্রকাশ করতে দেখা গিয়েছে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়কে। তিনি তখন তির্যক মন্তব্য করেন, "ডজন খানেক সিবিআই তদন্ত শেষে নোবেল পুরস্কার হবে! মনে হচ্ছে সিবিআই-এর থেকে সিট ভাল। টানেলের শেষে কোনও আলো দেখতে পাচ্ছি না। আমি ক্লান্ত। নভেম্বর মাসে প্রথম সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছিলাম। তারপর কী হয়েছে? কিছুই নয়। ক্লান্ত আমি।"


আরও পড়ুন, Coal Smuggling, Rujira Banerjee: টানা সাড়ে ৫ ঘণ্টার জিজ্ঞাসাবাদ, ছেলে কোলেই ইডি দফতর থেকে বেরলেন রুজিরা


Nupur Sharma: নারকেলডাঙার পর আমহার্স্ট থানা, মন্তব্য বিতর্কে ফের নূপুর শর্মাকে ডাকল কলকাতা পুলিস



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)