Nupur Sharma: নারকেলডাঙার পর আমহার্স্ট থানা, মন্তব্য বিতর্কে ফের নূপুর শর্মাকে ডাকল কলকাতা পুলিস

পয়গম্বর মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে, তাঁর বিরুদ্ধে উত্তর কলকাতার ওই থানাতেও অভিযোগ দায়ের হয়। ২৫ জুন আমহার্স্ট থানায় তাঁকে তলব করা হয়েছে।

Updated By: Jun 23, 2022, 05:58 PM IST
Nupur Sharma: নারকেলডাঙার পর আমহার্স্ট থানা, মন্তব্য বিতর্কে ফের নূপুর শর্মাকে ডাকল কলকাতা পুলিস
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: নারকেলডাঙার পর এবার সাসপেন্ডেড বিজেপি (BJP) নেত্রী নূপুর শর্মাকে (Nupur Sharma) তলব করল আমহার্স্ট থানা। পয়গম্বর মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে, তাঁর বিরুদ্ধে উত্তর কলকাতার ওই থানাতেও অভিযোগ দায়ের হয়। ২৫ জুন আমহার্স্ট থানায় তাঁকে তলব করা হয়েছে।

এর আগে নারকেলডাঙা থানায় নূপুর শর্মার (Nupur Sharma) বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। ২০ জুন তাঁকে তলব করেছিল কলকাতা পুলিস (Kolkata Police)। যদিও হাজিরা দেননি সাসপেন্ড হওয়া ওই বিজেপি (BJP) নেত্রী। ইমেল করে চার সপ্তাহ সময় চেয়ে নেন তিনি। এর মধ্যেই ফের তাঁকে নোটিস পাঠাল কলকাতা পুলিস।

প্রসঙ্গত, বিজেপি থেকে বহিষ্কৃত নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে হাওড়া-সহ পশ্চিমবঙ্গের একাধিক জেলায় বিক্ষিপ্ত গন্ডগোলের সৃষ্টি হয়েছিল । বিভিন্ন জায়গায় আইন-শৃঙ্খলার অবনতি হয়। পয়গম্বর হজরত মহম্মদকে নিয়ে করা তাঁর বিতর্কিত মন্তব্যের জেরে ভারতের বিরুদ্ধে বিক্ষোভ হয়েছে ১২ দেশেও। গত কয়েকদিন ধরেই এনিয়ে উত্তপ্ত পশ্চিমবঙ্গের একাধিক জেলা। বিক্ষোভ হয়েছে মুর্শিদাবাদে। হাওড়ার ধুলাগড়, কোনা এক্সপ্রেসওয়ে, উলুবেড়িয়া সাব ডিভিশনের বিভিন্ন জায়গায় সড়ক পথ থেকে শুরু করে রেলপথ অবরোধ করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.