নিজস্ব প্রতিবেদন: কাঁথিতে অধিকারীগড়ে দাঁড়িয়ে চ্যালেঞ্জ ছুড়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। আর তা করতে গিয়ে মেজাজ সপ্তমে তুলেছেন ডায়মন্ড হারবারের সাংসদ (Diamond Harbour MP)। অভিষেকের এই ভাষণ নিয়ে আসরে নেমে পড়েছে বিজেপি। বাংলার সংস্কৃতি উস্কে খোঁচা দিয়েছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র (Kailash Vijayvargiya) কটাক্ষ,'বাছা রাবণের অহংকারও টেকেনি।' 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিষেকের ভাষণের একাংশ টুইট করে কৈলাস লিখেছেন (Kailash Vijayvargiya),'কয়লা মাফিয়া, সোনা মাফিয়া, বালি মাফিয়া, গরু পাচারকারী ও সিন্ডিকেট রাজের তথাকথিত হোতা দেখুন কী ধরনের ভাষায় কথা বলছেন। বাছা রাবণের অহংকারও টেকেনি। #bhaipo'। (হিন্দি থেকে অনুবাদ)



এ দিন কাঁথিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) বলেছেন,'আমাকে বলছে এলে দেখে নেব। এই করব, সেই করব।  আয় তোর বাপকে গিয়ে বল, বাড়ির ৫ কিলোমিটারের মধ্যে দাঁড়িয়ে আছি। যা করার কর। আয় হিম্মত আছে! এই মেদিনীপুরের মাটিতে, তোমার মাটিতে তোমার পাড়ায় দাঁড়িয়ে চ্যালেঞ্জ ছুড়ে যাচ্ছি।' তার পাল্টা আবার ফেসবুকে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) লিখেছেন,'আয় তোর বাপকে গিয়ে বল আমি পাঁচ কিলোমিটারের মধ‍্যে এখানে আছি, কি করবি করে যা !!কাঁথির জনসভা থেকে বাংলা সংস্কৃতি !!' তৃণমূল যে বাংলার সংস্কৃতি তুলে বিজেপিকে অহরহ খোঁচা দিচ্ছে, সেই 'সংস্কৃতি'র কথাই স্মরণ করালেন বিজেপি নেতা।     


আরও পড়ুন- সোমবার ক্লাবগুলিকে লক্ষ টাকার 'ভেট' Mamata-র, জুটছে না নতুনদের