নিজস্ব প্রতিবেদন : গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে ভাঙড় এলাকার কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেফতার করল নিউটাউন থানার পুলিস। ধৃতের নাম কানু গাজি, বয়স ৪৫ বছর। ধৃত ভাঙড় এলাকারই বাসিন্দা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, মাদক সহ কানু গাজিকে নিউটাউনের থাঁকদারি লোহাপুল এলাকা থেকে গ্রেফতার করা হয়। ধৃতের কাছ থেকে ২ লিটার ৫০০ গ্রাম কোডাইন মিক্সার উদ্ধার হয়েছে। মাদক পাচার সহ ভাঙড়, সল্টলেক, কেএলসি ও নিউটাউন থানা এলাকায় একাধিক অসামাজিক কাজের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ রয়েছে এই কানু গাজির বিরুদ্ধে। ভাঙড় এলাকায় বোমাবাজি, আগ্নেয়াস্ত্র উদ্ধার, কেএলসি এলাকায় চুরি, সল্টলেকে চুরির ঘটনায় অভিযুক্ত ধৃত কানু গাজি। গত এক মাসে নিউটাউন এলাকায় পর পর বেশ কয়েকটি চুরি হয়। সেই চুরির ঘটনাতেও কানু গাজি জড়িত বলে মনে করছে পুলিস। 


দীর্ঘদিন ধরেই কানু গাজির খোঁজে ছিল পুলিস। এরপর রবিবার গভীর রাতে গোপন সূত্র মারফত পুলিস খবর পায় যে নিউটাউন থাঁকদারি লোহাপুলের কাছে এক ব্যক্তি সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছে। এরপরই থাঁকদারি এলাকায় অভিযান চালায়। সেইসময়ই বমাল গ্রেফতার করে কানু গাজিকে। মাদক পাচার করতে এসে পুলিসের জালে ধরা পড়ে যায় কানু গাজি। ধৃতের কাছ থেকে একটি জারের মধ্যে আড়াই লিটার কোডাইন মিক্সার উদ্ধার করে পুলিস। কানু গাজিকে হেফজাতে নিয়ে এবার বিভিন্ন চুরির ঘটনায় জেরা করতে চায় পুলিস। মাদক পাচার ছাড়াও ধৃতের বিরুদ্ধে মোবাইল, টাকা, ল্যাপটপ চুরির অভিযোগ রয়েছে। আজ ধৃতকে বারাসত কোর্টে তোলা হবে।


আরও পড়ুন, জেলা সভাপতি দিলীপের বিরুদ্ধে এবার সুর চড়ালেন সাংসদ অপরূপা, হুগলি তৃণমূলে আরও স্পষ্ট হল 'ফাটল'