নিজস্ব প্রতিবেদন: খড়দহ গণধর্ষণকাণ্ডের প্রতিবাদ। মুখ্যমন্ত্রীর বাড়ি পর্যন্ত  মোমবাতি  মিছিল করল বিজেপি মহিলা মোর্চা।  প্রত্যেক অভিযুক্তকে গ্রেফতার ও কঠোর শাস্তির দাবিতে সোমবার বিকালে নেতাজি ভবন থেকে  মিছিল করেন বিজেপি কর্মী সমর্থকরা। নেতৃত্বে রয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। হাজরা মোড়ের কাছে মিছিল আটকে দেয় পুলিস। মোমবাতি হাতেই রাস্তায় বসে পড়েন বিজেপি মহিলা মোর্চার কর্মী সমর্থকরা।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার ঘটনার প্রতিবাদে ধিক্কার মিছিল হয়েছে বারাকপুরে। নেতৃত্বে ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, লকেট চট্টোপাধ্যায়। এই ঘটনায় এখনও পর্যন্ত এক জনকেই গ্রেফতার করতে পেরেছে পুলিস। তাকে নিমতা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম সমীর বিশ্বাস। যদিও জেরার উল্টো কথা  দাবি করেছে ধৃত।


আরও পড়ুন: খড়দহ গণধর্ষণকাণ্ডে আটক ৩, নির্যাতিতার বয়ানও খতিয়ে দেখছে পুলিস


প্রসঙ্গত, খড়দহের পাতুলিয়ার বাসিন্দা ওই মহিলা বুধবার সন্ধ্যায় ছেলেকে এলাকাতেই টিউশন পড়াতে দিতে গিয়েছিলেন। অভিযোগ বাড়ি ফেরার পথে তিন যুবক তাঁর রাস্তা আটকায়। সন্ধ্যার পর ওই এলাকা মোটামুটি ফাঁকা থাকে বলেই জানিয়েছেন স্থানীয়রা। ফাঁকা রাস্তায় মহিলার শাড়ি ধরে টানাটানি শুরু করে তারা। তাঁকে নির্মীয়মান বহুতলে তুলে নিয়ে যায় তারা। সেখানেই তাঁকে গণধর্ষণ করে তিন যুবক।



আরও পড়ুন: খড়দহ ‘গণধর্ষণ’কাণ্ড: স্বেচ্ছায় শারীরিক সম্পর্ক! অভিযুক্তের বয়ানে নয়া মোড়


ঘটনায় তিন জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হলেও এখনও পর্যন্ত এক জনকে গ্রেফতার করতে পেরেছে পুলিস। বাকি অভিযুক্তরা পলাতক। বিজেপির অভিযোগ, অভিযুক্তরা তৃণমূল আশ্রিত দুষ্কৃতী, তাই তাদের গ্রেফতার করা হচ্ছে না। ঘটনার প্রতিবাদে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ি পর্যন্ত মোমবাতি মিছিল করল বিজেপি।