খড়দহ গণধর্ষণকাণ্ডে আটক ৩, নির্যাতিতার বয়ানও খতিয়ে দেখছে পুলিস

খড়দহের পাতুলিয়ার বাসিন্দা ওই মহিলা বুধবার সন্ধ্যায় ছেলেকে এলাকাতেই টিউশন পড়াতে দিতে গিয়েছিলেন।

Updated By: Jan 4, 2019, 10:38 AM IST
খড়দহ গণধর্ষণকাণ্ডে আটক ৩, নির্যাতিতার বয়ানও খতিয়ে দেখছে পুলিস

নিজস্ব প্রতিবেদন:  খড়দহে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। এখনও অবশ্য এই ঘটনার কোনও কিনারা করা সম্ভব হয়নি। গৃহবধূর বয়ান খতিয়ে দেখছে, তাতে কোনও অসঙ্গতি রয়েছে কিনা।

এখানে বেশ কিছু বিষয় নিয়ে প্রশ্ন উঠছে। যে এলাকায় ঘটনাটি ঘটেছে, সেই এলাকায় চারদিকে বাড়ি রয়েছে। কেন গৃহবধূর চিত্কার বা আর্তনাদ কারোর কানে গেল না?  এক মহিলার ওপর যখন তিন যুবক হামলা, তাঁকে নির্মীয়মাণ বহুতলে টেনে নিয়ে যাওয়া-এই সবকিছুই কেন কারোর কানে গেল না?  

আরও পড়ুন: খড়দহ: ছেলেকে টিউশনে দিতে গিয়েছিলেন, ফেরার পথে গৃহবধূকে গণধর্ষণ

প্রসঙ্গত, খড়দহের পাতুলিয়ার বাসিন্দা ওই মহিলা বুধবার সন্ধ্যায় ছেলেকে এলাকাতেই টিউশন পড়াতে দিতে গিয়েছিলেন। অভিযোগ বাড়ি ফেরার পথে তিন যুবক তাঁর রাস্তা আটকায়। সন্ধ্যার পর ওই এলাকা মোটামুটি ফাঁকা থাকে বলেই জানিয়েছেন স্থানীয়রা। ফাঁকা রাস্তায় মহিলার শাড়ি ধরে টানাটানি শুরু করে তারা। তাঁকে নির্মীয়মান বহুতলে তুলে নিয়ে যায় তারা। সেখানেই তাঁকে গণধর্ষণ করে তিন যুবক।

রাতের দিকে এলাকারই কয়েকজন বাসিন্দা ওই রাস্তা দিয়ে যাওয়ার সময়ে মহিলাকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাঁরাই উদ্ধার করে ঘোলা স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করান। খড়দহ থানায় ৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এখনও অভিযুক্তরা ধরা পড়েনি। পুলিস তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে। এধরনের ঘটনা আগে এলাকায় কখনও ঘটেনি। আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা।

আরও পড়ুন: গড়ফায় একই পরিবারের ৩ জনের আত্মহত্যার চেষ্টা, মৃত ১