নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন দিয়ে বিমানবন্দরে চাকরি দেওয়ার নাম করে লক্ষাধিক টাকার প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিস। অভিযোগ, নিজেকে এয়ারপোর্ট অথরিটির কর্মী বলে পরিচিত দিত অভিযুক্ত। এভাবে বিভিন্ন চাকরিপ্রার্থীদের কাছ থেকে লক্ষাধিক টাকা হাতিয়ে নেয় অভিযুক্ত যুবক। অভিযোগের ভিত্তিতে কুণাল সাহা নামে ওই অভিযুক্ত যুবককে নিউটাউনের আকাঙ্ক্ষা মোড়ের কাছ থেকে গ্রেফতার করেছে ইকোপার্ক থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে জানা গিয়েছে, পূর্ব বর্ধমানের বাসিন্দা এক যুবক ইকোপার্ক থানাতে অভিযোগ করেন। তাঁর অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞাপন দেখে সেখানে দেওয়া ফোন নম্বরে তিনি যোগাযোগ করেন। তখন কুণাল সাহা নামে ওই যুবক নিজেকে এয়ারপোর্ট অথরিটির স্টাফ বলে পরিচয় দেয়। একইসঙ্গে বলে যে এয়ারপোর্টে চাকরি পাইয়ে দেবে, তবে তার বিনিময়ে টাকা খরচ করতে হবে। 


তাঁর মতো এরকম বেশ কয়েকজন যুবকও কুণাল সাহার সাথে যোগাযোগ করেন। তাঁদের নথিপত্র জমা দেন। সবমিলিয়ে প্রায় ১০ লক্ষ টাকা কুণাল সাহার হাতে তাঁরা তুলে দেন চাকরি পাওয়ার আশায়। কিন্তু বেশ কিছুদিন কেটে যাওয়ার পরেও কোনওরকম সদুত্তর না মেলায়, বুঝতে পারেন যে তাঁরা প্রতারিত হয়েছেন। এরপরই শনিবার ওই যুবকরা ইকোপার্ক থানায় অভিযোগ দায়ের করেন।


আরও পড়ুন, Asansol : সরকারি গম নিয়ে 'নয়ছয়'! পূর্ব বর্ধমানের বরাদ্দ গম আসানসোলের মিলে বিক্রির অভিযোগ


সেই অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে নিউটাউন আকাঙ্ক্ষা মোড় এলাকা থেকে কুণাল সাহাকে গ্রেফতার করে ইকোপার্ক থানার পুলিস। আজ ধৃতকে বারাসত আদালতে তোলা হবে। এই প্রতারণা চক্রের সঙ্গে আর কে বা কারা জড়িত আছে, তা জানতে তদন্ত শুরু করেছে ইকোপার্ক থানার পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)