অর্ণবাংশু নিয়োগী: শিক্ষক-শিক্ষিকার সম্পর্কের জেরে বন্ধ পড়াশোনা। আর সেই পরিস্থিতিতেই কড়া পর্যবেক্ষণ হাইকোর্টের। আদালত স্পষ্ট জানিয়ে দিল যে কোনওভাবেই আইন নিজের হাতে নেওয়া যাবে না। ওই শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকার সঙ্গে স্কুলের এক শিক্ষকের সম্পর্ক! যার জেরে বন্ধ ইনস্টিটিউটের পড়াশোনা। ঢুকতে বাধা দেওয়া হচ্ছে ছাত্র-ছাত্রীদের। এমনই অভিযোগ। ঘটনাটি ঘটেছে হাওড়ার জগৎবল্লভপুরে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ, প্রধান শিক্ষিকা এবং স্কুলের এক শিক্ষককে আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন এলাকার মানুষজন। তারপর থেকেই শুরু হয় সমস্যা। প্রতিষ্ঠানের স্বাভাবিক কাজকর্ম বন্ধ হয়ে যায়। বন্ধ হয়ে যায় পড়াশোনা। এই অবস্থায় সাহায্য চেয়ে হাইকোর্টে মামলা করেন প্রতিষ্ঠানের সেক্রেটারি।


এদিন আদালতের পর্যবেক্ষণ, আইন কেউ নিজের হাতে তুলে নেবেন না। প্রতিষ্ঠানে স্বাভাবিক কাজকর্ম চলবে। মামলাকারীর আইনজীবী শুভ্র প্রকাশ লাহিড়ী বলেন, "আদালত বলেছে প্রতিষ্ঠান চলবে। কারও কিছু বলার থাকলে সংশ্লিষ্ট প্রশাসনকে জানাবে। পড়াশোনা বন্ধ রাখা যাবে না।"


আরও পড়ুন, Partha Chatterjee, Naktala Udayan Sangha: গ্রেফতার প্রাণপুরুষ পার্থ, নাকতলা উদয়ন সংঘের পুজোর ভবিষ্যৎ কী?


Partha Chatterjee, Ananta Deb Adhikari: ইডির নজরে লেটারহেডে চাকরিপ্রার্থীদের নাম! পার্থর বিরুদ্ধে বিস্ফোরক প্রাক্তন বিধায়ক...


Partha Chatterjee, SSC Scam: নোটবন্দির সময় আসে বস্তা বস্তা টাকা! পার্থর সম্পত্তি তালিকায় বেনামি জমি-বাগানবাড়ি...


Partha Chatterjee: মোটা টাকায় ভর্তি পড়ুয়ারা, পার্থর স্ত্রীর নামে স্কুলের ভবিষ্যৎ কী? আশঙ্কায় অভিভাবকরা!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)