নিজস্ব প্রতিবেদন: শহর কলকাতায় আবার সামনে এল ধর্ষণের ঘটনা। তরুণীর অভিযোগে গ্রেফতার এক যুবক। অভিযোগ, ৩ বছর ধরে বিহারের বাসিন্দা এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল ওই তরুণীর। অভিযুক্ত যুবকের নাম সরফরাজ। তরুণীর অভিযোগ, তাঁর ফ্ল্যাটে ঢুকে একাধিকবার ধর্ষণ করেছে ওই যুবক। ঘটনার প্রেক্ষিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি ওই যুবক বিয়ে করতে চায়নি ওই তরুণীকে। ধৃত যুবক বিহারের মুঙ্গেগের বাসিন্দা বলে জানা গিয়েছে। অভিযুক্তকে এদিন আদালতে পেশ করা হবে। জানা গিয়েছে, কুদঘাট বাসস্ট্যান্ডের কাছে একটি ফ্ল্যাটে ভাড়া থাকত। নির্যাতিতা তরুণীও ওই এলাকায় থাকতেন।


আরও পড়ুন, চিকিত্সার খরচ চালানোর সাধ্য আর নেই, খাঁচাবন্দি হয়ে দিন কাটছে মানসিক ভারসাম্যহীন কিশোরীর


সেখানেই দুজনের আলাপ, পরবর্তীতে প্রেমের সম্পর্ক। তরুণীর অভিযোগ, নানা ছুঁতোয় ফ্ল্যাটে ঢুকে নাকি ধর্ষণ করত অভিযুক্ত। মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে তুরুণীকে। রেকর্ড করা হয়েছে নির্যাতিতার বয়ান। বুধবারই আলিপুর আদালতে তোলা হবে অভিযুক্তকে। 


প্রসঙ্গত. কিছুদিন আগেই আরও এক ধর্ষণের ঘটনা ঘটে গার্ডেনরিচে। অভিযোগ, বাড়িতে কেউ না থাকার সুযোগে দরজা ভেঙে ঘরে ঢোকে তিন থেকে চার জন দুষ্কৃতীদের একটি দল। এরপর হাত-পা বেঁধে তরুণীকে 'গণধর্ষণ' করে। ১৫ লক্ষ টাকা লুট করে। এরপর ঘটনাস্থলে ছেড়ে পালিয়ে যায়।