নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খুনের পরিকল্পনা! মুর্শিদাবাদের যুবকের কাছে ফ্লোরিডা থেকে উড়ে এল এমনই চাঞ্চল্যকর হোয়াটসঅ্যাপ ম্যাসেজ। গোটা বিষয়ে গড়িমসি করে ছাত্রের অভিযোগই নিল না মুর্শিদাবাদ থানার পুলিস। ৭২ ঘণ্টা পর গোয়েন্দাদের নজরে আসতেই শুরু হল তদন্ত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- আজ ভূত সন্ধানে আপনার ডেস্টিনেশ হতে পারে মহাকরণ থেকে বেগুনকোদর


"আমরা মুখ্যমন্ত্রীকে খুনের কনট্র্যাক্ট পেয়েছি। তুমি কি আমাদের সঙ্গে যোগ দেবে", হোয়াটসঅ্যাপে এই টেক্সট দেখেই চোখ কপালে উঠেছিল মুর্শিদাবাদের যুবকের। 'আমি ইচ্ছুক নই', প্রতিবার্তাও দেন পড়ুয়া। এরপরই হোয়াটসঅ্যাপের স্ক্রিন শট নিয়ে সোজা বহরমপুর থানায় হাজির হন তিনি। তবে ইঞ্জিনিয়ার ছাত্রের অভিযোগ নিতে অস্বীকার করে পুলিস। পড়ুয়ার অভিযোগ, থানার কর্তব্যরত অফিসার অভিযোগ না নিয়ে "মোবাইল সুইচ অফ করে রাখার উপদেশ দেন"। সোমবার একটি অপরিচিত নম্বর থেকে এমন একটা ম্যাসেজ পান বলে দাবি করেন মুর্শিদাবাদের ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র। 


আরও পড়ুন- 'রাম রাজ্য' প্রতিষ্ঠা করলেন যোগী আদিত্যনাথ


এরপর প্রায় কেটে গিয়েছে ৭২ ঘণ্টা। বুধবার বিষয়টি রাজ্যের গোয়েন্দা সংস্থার নজরে আসতেই শুরু হয় তদন্ত। সূত্রের খবর, তদন্তে নেমে গোয়েন্দারা জানতে পেরেছেন মুর্শিদাবাদের পড়ুয়ার কাছে আমেরিকার ফ্লোরিডা শহর থেকে হোয়াটসঅ্যাপ ম্যাসেজটি করা হয়েছে। এর থেকে বেশি তথ্য এখনও পর্যন্ত তদন্তাকারীদের হাতে আসেনি।