নিজস্ব প্রতিবেদন: কসবার ভুয়ো ভ্যাকসিনেশনে ধৃত দেবাঞ্জন দেব কাণ্ডে এবার নয়া মোড়। অভিযুক্তের সঙ্গে তৃণমূল যোগ নিয়ে নানা ছবি ও তথ্য প্রকাশ্যে এলেও এবার দেবাঞ্জনের বাড়ি থেকেই মিলল বিজেপি সদস্যপদের প্রমাণ। এমনকী কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বেশ কিছু ভুয়ো নথিও উদ্ধার করে পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করোনাকালে এমন ভুয়ো ভ্যাকসিনের ঘটনা, প্রভাবশালী রাজনৈতিক ও প্রশাসনিক যোগ নিয়ে উত্তাল হয়েছে রাজ্য রাজনীতি। সম্প্রতি দেবাঞ্জন দেবের সঙ্গে শাসক দলের সম্পর্ক বেশ পুরোনো, এই অভিযোগ তুলে তৃণমূলের কাছে জবাব চায় বিজেপি। ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়ের সঙ্গে দেবাঞ্জনের ছবি প্রকাশ্যে আসার পরই জলঘোলা শুরু হয়।


আরও পড়ুন, শহরে দেবাঞ্জন কাণ্ডের ছায়া! এবার পাকড়াও ভুয়ো অফিসার, বাজেয়াপ্ত নীল বাতি গাড়ি


কিন্তু পুলিসি তল্লাশিতে যেন পাশাবদল। দেবাঞ্জনের বাড়ি থেকে বিজেপির সদস্যপদের রিসিট পাওয়া যেতেই চাঞ্চল্য। শুধু তাই নয় সিবিআইয়ের নাম লেখা বেশ কিছু নথিও বাজেয়াপ্ত করে পুলিস৷ পরে তা কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরে পাঠানো হলে তারা জানায় যে এই ব্যক্তির সঙ্গে সিবিআইয়ের এই নথির কোনও যোগই নেই। সিবিআই ছাড়াও আরও বেশ কয়েকটি এজেন্সির নথি মিলেছে বলেও পুলিস সূত্রে খবর।


বিজেপি দেবাঞ্জনের সঙ্গে রাজ্যের শাসকদলের যোগসাজেশেরও অভিযোগ করার পর পাল্টা সুর চড়িয়েছিল মমতা শিবিরও। রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক প্রশ্ন তুলেছিলেন যে বিজেপি এত সিবিআই তদন্ত চাইছে, কেন্দ্রকে চিঠি পাঠাচ্ছে এর সঙ্গে পদ্ম শিবিরের যোগ নেই তো? জ্যোতিপ্রিয় মল্লিকের কথায়, 'পুরো পার্টিটাই চতুর আর দুর্নীতিগ্রস্ত লোকেদের নিয়ে চলছে।' এদিন পদ্ম শিবিরের সদস্যপদের রিসিট পাওয়া যেতেই রাজনৈতিক মহলের মত দেবাঞ্জনকাণ্ড এবার অন্যদিকে মোড় নিতে পারে।