অয়ন ঘোষাল: বিদ্যাসাগর ট্রাফিক গার্ডের সার্জেন্ট অরিত্র মুখোপাধ্যায় এবং পলাশ হালদার। বাকি দিনের মতই শুক্রবার সকালে লিটল টেরেসা নার্সারি স্কুলের সামনে যানবাহন নিয়ন্ত্রণের দায়িত্বে ছিলেন। হঠাৎই লিটল টেরেসা নার্সারি স্কুলের একটি বাস দেখে তাঁদের সন্দেহ হয়। বাসটির কাছে পৌঁছতেই দেখতে পান ভিতরে আটকে রয়েছে এক খুদে ছাত্রী। রীতিমতো কান্নাকাটি করছিল নার্সারির পড়ুয়া মনুশ্রী রায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Report Card: আইন মানছেন না রাজ্যপাল, রিপোর্ট কার্ডের কড়া উত্তর রাজ্যের!


হাওড়া শিবপুরের বাসিন্দা মনুশ্রী। বাস চালকের খোঁজ না মেলায় সময় নষ্ট না করে কর্মরত দুই সার্জেন্ট বন্ধ বাসের দরজা ভেঙে উদ্ধার করেন মেয়েটিকে। সার্জেন্ট অরিত্র মুখোপাধ্যায় জানান, ঘটনার কিছুক্ষণের মধ্যেই বাস চালককে খুঁজে বের করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে স্কুলের প্রধান শিক্ষিকার কাছে নিয়ে যাওয়া হলে বাস চালক সেখানে নিজের ভুল স্বীকার করেন। বাস চালকের দাবি, বাচ্চাটি ঘুমিয়ে পড়েছিল এবং তিনি সেটা খেয়াল করেননি।


বেশ কিছু বছর আগে পাড়ার কাকু-কাকিমার সঙ্গে আঁকার ক্লাসে যাওয়ার সময় বাসেই থেকে যায় এক ছাত্র। বাচ্চাটি নামার আগেই বাস ছেড়ে দিয়েছে বুঝতে পারেনি ওই কাকু-কাকিমা। হতভম্ব হয়ে ওই দম্পতি গোটা ঘটনা বলেন ওই মোড়ে কর্তব্যরত ট্রাফিক কনস্টেবলকে। যখন বাসে হাপুস নয়নে কাঁদতে দেখে সেই পড়ুয়াকে পুলিস উদ্ধার করে তুলে দেয় বাবার নিরাপদ হাতে। 



আরও পড়ুন, Naushad Siddiqui: ডায়মন্ড হারবারে নেই নওশাদ! 'দলের উর্ধ্বে তো আমি নই', বললেন ভাঙড়ের বিধায়ক


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)