নিজস্ব প্রতিবেদন: এবার নজরে সপ্তম দফা। শেষ দফাতেও থাকবে কেন্দ্রীয় বাহিনীর কড়া নিরাপত্তা। থাকছে ৭১০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। এছাড়াও থাকবে ৫১২ টি কুইক রেসপন্স টিম। তাদের নেতৃত্বে থাকবেন অ্যাসিস্ট্যান্ট কমান্ড্যান্ট। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



এদিকে, ষষ্ঠ দফার ভোটে অশান্তি নিয়ে বিরক্ত কমিশন। আরও কড়া নজরদারির ব্যবস্থা। শুক্রবার থেকেই কলকাতার ৩ কেন্দ্রে সব ক্লাবগুলিকে বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। প্রত্যেকটি বুথে আগে থেকে মাইকিংয়ের ব্যবস্থা করা হবে। ষষ্ঠ দফার নির্বাচনে যারা অশান্তি করেছে, তাদের আটক করার নির্দেশ দিয়েছে কমিশন।


পুড়ে ছাই রাজারহাটের বৈদিক ভিলেজ, আতঙ্কিত অতিথিরা
এবার ১৫-১৭ মে সব বুথ ঘুরে দেখবেন বিশেষ পুলিস পর্যবেক্ষক বিবেক দুবে। অন্যদিকে, গণনা শেষ করে চূড়ান্ত ফল পেতে ২৪ মেও হয়ে যেতে পারে বলে আগাম ইঙ্গিত দিলেন অ্যাডিশনাল সিও সঞ্জয় বসু। ভিভিপ্যাটের জন্য এবার অতিরিক্ত সময় লাগবে বলে জানালেন তিনি। 
উল্লেখ্য, কলকাতা দক্ষিণের ভোটারদের ভোটদানে উৎসাহ দিতে কমিশনের তরফে বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছে। একটি ট্রামের মাধ্যমে ভোট দেওয়ার জন্য আবেদন করবেন সিইও আরিজ আফতাব। মঙ্গলবার উদ্বোধনের পর শহর জুড়ে এই ট্রামটি ঘুরবে। বেলা ১১টা বালিগঞ্জ ট্রাম ডিপোয় ট্রামটির উদ্বোধন হবে।