নিজস্ব প্রতিবেদন : "জেলের মধ্যে আমার উপর অত্যাচার করা হয়েছে।" সাংবাদিক বৈঠক করে দাবি করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি নিয়ে তৈরি মিম বিতর্কে ধৃত বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা শর্মা। আরও বললেন, " কোনও অন্যায় করিনি। আমি ক্ষমা চাইব না।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এদিন সাংবাদিক বৈঠক করে বিজেপি যুব মোর্চার নেত্রী প্রিয়াঙ্কা শর্মা অভিযোগ করেন, গতকাল মঙ্গলবার তাঁর জামিন মঞ্জুর হয়। কিন্তু জামিন মঞ্জুরের পরও দীর্ঘ সময় তাঁকে ছাড়া হয়নি। জামিন মঞ্জুরের ১৮ ঘণ্টা পর আজ সকালে ছাড়া হয় তাঁকে। এই সময় তাঁকে তাঁর পরিবার ও আইনজীবীর সঙ্গেও দেখা করতে দেওয়া হয়নি।


প্রিয়ঙ্কার অভিযোগ, জেলের মধ্যে তাঁর উপর অত্যাচার করে পুলিস। তাঁকে ধাক্কা দেয় জেলার। খারাপ ব্যবহার করা হয় তাঁর সঙ্গে। এমনকি তাঁকে দিয়ে জোর করে ক্ষমাপ্রার্থনা করে মুচলেকাও লিখিয়ে নেওয়া হয়। যদিও প্রিয়ঙ্কা শর্মা এদিন সাংবাদিক বৈঠকে জানিয়েছেন, তিনি ক্ষমা চাইবেন না। তিনি লড়ে শেষ দেখে ছাড়বেন।


প্রসঙ্গত, মেট গালা ২০১৯-এ অংশ নিয়ে বিশ্বের নজর কাড়েন বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। 'ক্যাম্প: নোটস অন ফ্যাশন' থিমের উপর প্রিয়াঙ্কার সাজ নজর কাড়ে তামাম দুনিয়ার। মুহূর্তে ভাইরাল হয়ে যায় প্রিয়ঙ্কার লুকস্। এদিকে প্রশংসার পাশাপাশি  ক্যাম্প লেডির সাজে ট্রোলিংয়েরও শিকার হন প্রিয়াঙ্কা। প্রিয়ঙ্কার সাজের সঙ্গে ফোটোশপ করে শুরু হয়ে যায় ট্রোলিং।


এরকমই একটি মিম তৈরি করা হয় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়েও। মুখ্যমন্ত্রীকে নিয়ে তৈরি সেই মিমটিও ভাইরাল হতে সময় নেয়নি। এরপরই মুখ্যমন্ত্রীকে নিয়ে 'কুরুচিকর মিম' তৈরির অপরাধে বিজেপি যুব মোর্চার নেত্রী প্রিয়ঙ্কা শর্মাকে গ্রেফতার করে পুলিস।


আরও পড়ুন,''কলেজের গেট বন্ধ ছিল, তৃণমূলের গুণ্ডারাই বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছে'', ছবি দেখিয়ে বললেন অমিত শাহ


উল্লেখ্য, গতকাল সুপ্রিম কোর্টে প্রিয়ঙ্কা শর্মার জামিন মঞ্জুর হয়। জামিন মঞ্জুর করে অবিলম্বে বিজেপি যুব মোর্চার নেত্রীকে মুক্তির নির্দেশ দেওয়া হয় সুপ্রিম কোর্টের তরফে। কিন্তু, গতকালও জেলেই ছিলেন প্রিয়ঙ্কা। গ্রেফতারির পাঁচ দিন পর এদিন সকাল ৯টা ৪০-এ মুক্তি পান প্রিয়ঙ্কা শর্মা।