নিজস্ব প্রতিবেদন: শিলিগুড়িতে সমর্থকদের উচ্ছ্বাসের জন্য ভাষণ থামাতে হয়েছে নরেন্দ্র মোদীকে। কলকাতায় ব্রিগেড সমাবেশেও ব্যতিক্রম হল না। ব্রিগেডে মঞ্চে মোদী ঢোকার আগে থেকেই শুরু হয়ে যায় মুহূর্মুর্হূ 'মোদী, মোদী' স্লোগান। আর মঞ্চে ঢুকতেই সেই সোল্লাসকে সপ্তমকে নিয়ে গেলেন নমো। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শিলিগুড়ির সভার পর প্রধানমন্ত্রীর চপার নামে রেস কোর্সে। সেখান থেকে গাড়িতে ব্রিগেডে ঢোকে নরেন্দ্র মোদীর কনভয়। সেই খবর আসার পরই ব্রিগেডের ভিড় বাঁধনছাড়া। আর নমো সভামঞ্চে ঢুকতেই 'মোদী, মোদী' ধ্বনিতে রচিত হল শব্দব্রহ্ম। জ্বলছে মোবাইলের ফ্ল্যাশ। সমর্থকদের নিরাশ করেননি প্রধানমন্ত্রী। মঞ্চের একেবারে ধারে গিয়ে হাত ছেড়ে অভিবাদন জানান মোদী।   



পশ্চিমবঙ্গে এসে বাংলায় ভাষণ শুরু করেন নরেন্দ্র মোদী। এদিন তার ব্যত্যয় হয়নি। বাংলাকেই জিজ্ঞেস করেন, কেমন আছেন? উত্তর আসে 'ভাল'।



শিলিগুড়িতেও দেখা গিয়েছে একই ছবি। প্রচুর মানুষের ভিড়। আর মোদী, মোদী গর্জনের চোটে ভাষণ দেওয়ার মাঝপথেই থমকে দাঁড়ালেন মোদী। বললেন, ' বড় বড় রাজনৈতিক পণ্ডিতরা তো দূর, আমিও এখানে না আসলে এমন পরিবর্তন অনুধাবন করতে পারতাম না। আপনাদের ভালবাসা মাথায় করে রাখছি। আপনাদের উত্হাস দিদির কাছে পৌঁছে গিয়েছে।  দিদির ঘুম উড়ে গিয়েছে। এই ভিড় দেখে বুঝতে পারছি, দিদির নৌকো ডুবতে চলেছে''।'   


আরও পড়ুন- তথ্য গোপন করে PAN কার্ড তৈরির অভিযোগ, অভিষেকের স্ত্রীকে নোটিস স্বরাষ্ট্রমন্ত্রকের