নিজস্ব প্রতিবেদন: বাইরে থেকে লোক এনে কলকাতায় অমিত শাহ রোড শো ভরানো হয়েছে বলে দাবি করলেন তৃণমূল নেত্রী। টালিগঞ্জের সভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, উত্তরপ্রদেশ, বিহার, ঝাড়খণ্ড থেকে লোক আনা হয়েছে মিছিলে। 
        
এদিন কলকাতায় রোড শোয়ে ভিড় ছিল চোখে পড়ার মতো। আর সেই ভিড় বাইরে থেকে আনা হয়েছে বলে দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন,''এই দেখুন না আজ শাহেনশা, বাবু মিছিল করেছে কলকাতায়। উত্তরপ্রদেশ, বিহার, ঝাড়খণ্ড, বোলপুর, বাঁকুড়া, জঙ্গলমহল থেকে লোক এনেছে। তোর লোক না থাকলে করতিস না। দেখানোর কী প্রয়োজন!''


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অমিত শাহের সভায় সান স্ট্রোকে এক বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে বলে খবর। মৃতের নাম সুরেশ ওঁরাও। সেই প্রসঙ্গে তৃণমূল নেত্রী বলেন,''এই দেখুন না একজন মারাও গিয়েছে। আমি তাঁর বাড়ি কোথায় জানাতে বলেছি? কারণ আমার লোক মারা গেলে খোঁজ নেওয়া আমার দায়িত্বের মধ্যে পড়ে''।  


আরও পড়ুন- মমতার সভা-সমাবেশ নিষিদ্ধ করা হোক, কমিশনে দাবি বিজেপির, তদন্তের আশ্বাস


বিজেপির বিরুদ্ধে টাকা ছড়ানোর অভিযোগ করে নেত্রী বলেন,''আমার খারাপ লাগছে, ৮টা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছি, কখনও দেখেনি এমনভাবে নির্বাচনে এত টাকা ওড়ে। উত্তর-পূর্বে গিয়ে দেখেছি। বিশ্বাস করুন লজ্জা লাগছে। আমাদের হাত থেকে আইন-শৃঙ্খলা কেড়ে নিয়েছে। হাওলার টাকা উড়ছে। কলকাতায় লক্ষ লক্ষ কোটি কোটি টাকা উড়ছে। আমার হাতে থাকলে করতে দিতাম না। কোটি কোটি টাকা উড়ছে, এই লজ্জা কোথায় রাখব। একটা পরিবারে পাঁচ হাজার টাকা করে এক একজনকে দিয়ে ভোট কিনছে। এত টাকা উড়ছে কী করে, আমি নির্বাচন কমিশনকে জানিয়েছি। দেখে দেখে কি পজিশনে নিজের লোক বসিয়েছে। প্রথমবার দেখলাম, কলকাতার পুলিস কমিশনারকে চেঞ্জ করল''।


আরও পড়ুন- ছবিতে: অমিত শাহের রোড শোয়ে কলকাতার রাজপথে প্রথমবার গেরুয়ার দাপট