নিজস্ব প্রতিবেদন: বহু 'হেভি ওয়েট' নেতাই জুলাই মাসে বিজেপি-তে যোগ দিতে চলেছেন। আর এইসব নেতাদের নাম জানলে 'হার্ট অ্যাটাক' হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের। সোমবার কলকাতার গান্ধীমূর্তির সামনে এমনটাই দাবি করলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তার মানে কি তৃণমূলের একাধিক 'বড় নাম' এই জুলাইয়েই পদ্মশিবিরে যোগ দিচ্ছে, জল্পনা রাজনৈতিক মহলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পশ্চিমবঙ্গে গণতন্ত্র ফেরানোর দাবিতে সোমবার দেশ জুড়ে বিক্ষোভ দেখিয়েছেন বিজেপিকর্মীরা। এই কর্মসূচির অঙ্গ হিসাবে এদিন কলকাতায় গান্ধীমূর্তির সামনে বিজেপির জমায়েত ছিল। সেখানেই বিজেপি-র পতাকা তলে আসার জন্য বহু নেতানেত্রীর আগ্রহের কথা জানান দিলীপ। এদিন দিলীপ আরও বলেন, "অমিত শাহ আমাদের থেকে লোকসভা ভোটে ২২টি আসন চেয়েছেন। আমরা বলেছি, ২২টা তো পাবেন-ই, বরং আমরা ২২ থেকে গোনা শুরু করব"। এই জমায়েত থেকেই রাজ্য বিজেপির প্রাক্তন সবাপতি তথা বর্তমানে রাজ্যসভার সাংসদ রাহুল সিনহা বলেন, "২০১৯-এর লোকসভা নির্বাচনের পর এ রাজ্যে আর তৃণমূলের সরকার থাকবে না। আমি অনেক ভেবে ও দায়িত্ব নিয়েই একথা বললাম। ফলে, রাজ্য সরকারের পতন এই ১৯-এর পরই হচ্ছে"।


প্রসঙ্গত, বিজেপি যে পশ্চিমবঙ্গে ভাল ফল করার জন্য বিশেষভাবে প্রস্তুত হচ্ছে এবং তৃণমূলকে বিনা যুদ্ধে এক ছটাক জমিও ছেড়ে দেবে না, সেকথা বেশ কিছুদিন ধরেই বলছেন রাজ্য নেতারা। এদিন, বর্তমান ও প্রাক্তন রাজ্য সভাপতির এমন জোড়া মন্তব্য সেই বিষয়টিকেই আবারও প্রতিষ্ঠা করল বলে মনে করছে রাজনৈতিক মহল। আরও পড়ুন- বাংলায় লোকসভা ভোটে ২৬টি আসন জিততে পারে বিজেপি, অমিত-সফরের আগে দাবি দিলীপের