নিজস্ব প্রতিবেদন: চুরির প্রমাণ লোপাট করতে সিসিটিভিও চুরি করে নিয়ে গিয়েছিল চোরেরা। কিন্তু শেষ রক্ষা হল না। ক্যামেরা চুরি করলেও যে ফুটেজ অক্ষত থাকবে, একথা মাথাতেই আসেনি তাদের। আর তাতেই 'বিপত্তি' হল চোরেদের। সেই ফুটেজ দেখেই চুরির সামগ্রী সহ হাতেনাতে ধরা পড়ে গেল দুই চোর। ঘটনাটি ঘটেছে বাঁশদ্রোণীর এলপিজির গোডাউনে। এই চুরির ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বৃহস্পতিবার অফিস বন্ধ ছিল। শুক্রবার ভোরে দেখা যায় অফিসের দরজা ভেঙে চুরি গিয়েছে প্রায় ২৫ হাজার টাকার সামগ্রী। এই ঘটনায় সমীর দাস ও শোভন ওঁরাও নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিস। জানা গিয়েছে ধৃতরা দুজনই বাঁশদ্রোণী এলাকারই বাসিন্দা। দুটো কম্পিউটারের মনিটর, একটি খালি এলপিজি সিলিন্ডার, নগদ ৫ হাজার ও একটি সিসিটিভি ক্যামেরা চুরি করে নিয়ে গিয়েছিল চোরের দল। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে সেই চুরি যাওয়া সামগ্রীও। 


আরও পড়ুন: স্কুল থেকে বাড়ি ফিরে রাতে একইসময়ে আত্মঘাতী ২ বান্ধবী, কারণ নিয়ে ধোঁয়াশা


পুলিশ সূত্রে খবর, ওই এলপিজি গোডাউনটি অলোককুমার সালুই নামে এক ব্যবসায়ীর। শুক্রবার তিনি অফিস খুলতে গিয়ে দেখেন, দরজার লোহার রড ভাঙা। লন্ডভন্ড গোটা অফিস। এই ঘটনায় বাঁশদ্রোণী থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। প্রসঙ্গত সিসিটিভি ক্যামেরা চুরি গেলেও অক্ষত ছিল সিসিটিভ ফুটেজ। সেই ফুটেজ দেখেই অভিযুক্ত দুই যুবককে চিহ্নিত করেন তদন্তকারী কর্তারা।