জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাগর দত্ত হাসপাতালে দালালচক্র নিয়ে ক্ষোভ মদন মিত্রের। পুলিস প্রশাসনের ওপর ক্ষুব্ধ কামারহাটির বিধায়ক। দোষীদের বিরুদ্ধে ওসি-কে ব্যবস্থা নেওয়ার নির্দেশ। দালালচক্রের জন্য প্রাণ গিয়েছিল রমেশ হালদার নামে এক ব্যক্তির। ঘটনার পর থেকে পলাতক দালালচক্রের মূল পান্ডা জাবেদ আলি। এখনও জাবেদ আলিকে গ্রেফতার করতে পারেনি পুলিস। দালালচক্রের মূল পান্ডা জাবেদ আলি যেন হাসপাতালে না ঢোকে, হুঁশিয়ারি দিয়েছিলেন মদন মিত্র। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Naushad Siddiqui: 'জঙ্গি সংগঠনের নায়ক, বিজেপির দালাল নওশাদ', ISF বিধায়ককে আক্রমণ শওকতের


কামারহাটি সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালে দালাল চক্রের জন্য প্রাণ গিয়েছিল রমেশ হালদার নামে এক ব্যক্তির। আর সেই ঘটনায় হাসপাতালে এসে দালাল চক্রদের হুঁশিয়ারি দিয়েছিল কামারহাটির বিধায়ক মদন মিত্র। ঘটনার পর থেকে পলাতক দালাল চক্রের মূল পান্ডা জাবেদ আলি। অভিযুক্ত জাবেদ আলির নামে কামারহাটি থানায় অভিযোগ দায়ের করেছে স্বয়ং বিধায়ক মদন মিত্র। কিন্তু ৭২ ঘন্টা কেটে গেলেও অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিস।


এরপরই অভিযুক্তদের গ্ৰেফতারি প্রসঙ্গে পুলিসের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন বিধায়ক মদন মিত্র। কামারহাটি থানার ভারপ্রাপ্ত আধিকারিককে প্রকাশ্যে সবার সামনে বিধায়ক নির্দেশ দিলেন, দালাল চক্রের মূল পান্ডা জাবেদ আলি যেন হাসপাতাল চত্বরে না ঢোকে। পাশাপাশি পুলিস প্রশাসনের ওপরে ক্ষুব্ধ হয়ে মদন মিত্র বলেন, 'পুলিস যখন বাড়িতে অভিযান চালিয়ে আসামিকে ধরতে পাচ্ছে না। পুলিসের আসামিকে ধরার অনেক পদ্ধতি আছে। মোবাইল ফোন ট্র্যাক-সহ বিভিন্ন উপায়ে পুলিস ধরতেই পারে। অভিযুক্তদের কাদের কাদের সঙ্গে যোগাযোগ রয়েছে সেগুলোও দেখতে পারে।'


মদন মিত্রর অভিযোগ, 'পুলিস সব জানে। কার কান ধরলে মাথা আসবে এগুলো পুলিস সব জানে।' তবে মদন মিত্রের দালাল চক্র নিয়ে এই ধরনের ভূমিকায় সরব হয়েছে বিজেপি নেতৃত্ব। বিজেপি নেতা কিশোর কর বলেন, 'যারা দালাল চক্রের সঙ্গে জড়িত তারাই মদন মিত্রের সঙ্গে ঘোরে। এতদিন ধরে হাসপাতালে দালালচক্র চলছে মদন মিত্র চোখে পড়ল না। সরকারি হাসপাতালগুলো দালাল চক্রের আঁতুঘর হয়ে গিয়েছে শাসকদলের  মদতেই'। 



আরও পড়ুন, Bengal Weather: কয়েক ঘণ্টার মধ্যেই আবহাওয়ায় তুমুল বদল! প্রবল বৃষ্টির সতর্কতা এই জেলাগুলিতে


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)