নিজস্ব প্রতিবেদেন: প্রেসিডেন্সি সংশোধনাগারে ভোররাতে অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়। শোভনের বাদ পড়েছে রাতের ইনসুলিন। শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে দু-জনকেই। অক্সিজেন দিতে হয়েছে মদন মিত্রকে। দুজনের শরীরে একই সঙ্গে কমে আসে অক্সিজেন মাত্রা। জানা যাচ্ছে, দুজনকে রাখা হয়েছে  উডবার্ন ওয়ার্ডের কেবিনে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, কাল দিনভর নারদা-মামলায় তোলপাড় রাজ্য রাজনীতি। রাতে নাটকীয় মোড় দেখা যায় সেই মামলায়। নিম্ন আদালতের রায়ের উপর স্থগিতাদেশ দেয় কলকাতা হাইকোর্ট। যে মামলার পরবর্তী শুনানি হবে বুধবার। ফলে এখনই মুক্তি নয়, নিজাম প্যালেস থেকে সোজা নিয়ে যাওয়া হয় প্রেসিডেন্সি সংশোধনাগারে।


উল্লেখ্য, সকালে নারদা ঘুষকাণ্ডে ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে সিবিআই। ধৃতদের বিচারবিভাগীয় হেফাজতের আবেদন করেছিল সিবিআই। সেই আর্জি খারিজ করে সন্ধেয় তাঁদের অন্তর্বর্তী জামিন মঞ্জুর করে সিবিআইয়ের বিশেষ আদালত। কিন্তু অভিযুক্তদের রেহাই করেনি সিবিআই। নিজাম প্যালেস চত্বরে তৃণমূলের বিক্ষোভের ঘটনাকে তুলে ধরে সিবিআই সওয়াল করে,মামলা ভিন রাজ্যে স্থানান্তর করা হোক। এখানে সুষ্ঠুভাবে তদন্ত চালানো সম্ভব নয়। এরপর ভোর রাতেই অসুস্থ হয়ে পড়েন  মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়।