জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজনীতিবিদ হিসাবে তাঁর দক্ষতা জানে সাধারণ মানুষ। লোকসভায় দাঁড়িয়ে বিরোধীপক্ষকে চোখা চোখা বাক্যবাণে বিদ্ধ করেন অহরহ। কিন্তু রাজনীতিবিদরাও বাকিদের মতোই আনন্দে মেতে ওঠেন দুর্গাপুজোর এই পাঁচটা দিন। পঞ্চমীতে বেথুয়াডহরির একেবার অন্যরূপে ধরা দিলেন তিনি। তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্রকেও কৃষ্ণনগর এমপি কাপ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের সময় শাড়ি পরে ফুটবল খেললেন। সেই ছবি টুইটারে শেয়ার করেছেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নদীয়ায় মহাপঞ্চমী উদযাপন উপলক্ষে একটি মিছিলের অংশ হিসাবে লোকেদের সঙ্গে তার নাচের একটি ভিডিও শেয়ার করলেন মহুয়া। ভিডিয়ো টুইটারে পোস্ট করতেই তা ভাইরাল নেটপাড়ায় ৷ মহুয়ার সঙ্গেই মহাপঞ্চমীর সন্ধেয় নেচে উঠলেন নেটাগরিকরা ৷ টুইটের ক্যাপশনে মহুয়া লেখেন, নদিয়া জেলায় মহাপঞ্চমীর সেলিব্রেশন ৷


আরও পড়ুন, মোদী যুগে ভিআইপি সংস্কৃতি নেই', অ্যাম্বুল্যান্সকে রাস্তা দিতে কনভয় থামালেন প্রধানমন্ত্রী


ভিডিওতে টিএমসি বিধায়ককে একটি বাংলা লোক গান- “সোহাগ চাঁদ বদোনি ধোনি নাচো তো দেখি”, গান গাইতে এবং রাস্তায় হাঁটতে গিয়ে অন্যান্য মহিলাদের সঙ্গে নাচতে দেখা যায়। এদিকে তাঁর এই নাচকে ‘ভাবমূর্তি ফেরানো চেষ্টা’ বলে কটাক্ষ করেছে বিজেপি। তাদের যুক্তি, কিছুদিন আগে কালী নিয়ে মহুয়ার মন্তব্যের জেরে বিতর্ক ছড়ায়। সেইসব সামাল দিতেই এই নাচ বলে মন্তব্য বিজেপির কিষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকারের।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)