'মোদী যুগে ভিআইপি সংস্কৃতি নেই', অ্যাম্বুল্যান্সকে রাস্তা দিতে কনভয় থামালেন প্রধানমন্ত্রী

বিজেপি এটিকে ভিআইপি সংস্কৃতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আরেকটি পদক্ষেপ বলেও উল্লেখ  করেছে। পাশাপাশি দলের তরফে আরও বলা হয়েছে, এটি মোদীর একটি বড় মানবিক পদক্ষেপ।

Updated By: Sep 30, 2022, 07:01 PM IST
'মোদী যুগে ভিআইপি সংস্কৃতি নেই', অ্যাম্বুল্যান্সকে রাস্তা দিতে কনভয় থামালেন প্রধানমন্ত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'মোদী যুগে ভিআইপি সংস্কৃতি নেই।' গুজরাটে প্রধানমন্ত্রীর কনভয় থামিয়ে অ্যাম্বুল্যান্স যাওয়ার পর দাবি করেছেন এক বিজেপি নেতা। গুজরাট বিজেপির মিডিয়া সেলের শেয়ার করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে যে দুটি এসইউভি, যেগুলি প্রধানমন্ত্রীর কনভয়ের অংশ ছিল, অ্যাম্বুল্যান্সকে যাওয়ার জায়গা দেওয়ার জন্য সেগুলি ধীরে ধীরে আহমেদাবাদ-গান্ধীনগর সড়কের বাঁ দিকে সরে যাচ্ছে।

গুজরাট বিজেপির নেতা ড. রুতভিজ পাটেল ভিডিয়োটি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কনভয় আহমেদাবাদ থেকে গান্ধীনগর যাওয়ার সময় একটি অ্যাম্বুলেন্সকে পথ দেওয়ার জন্য অল্প সময়ের জন্য থামে। স্বাভাবিকভাবেই প্রধানমন্ত্রী মোদীর এই পদক্ষেপ সবার মন জয় করে নিয়েছে। সাধুবাদ কুড়িয়েছে। বিজেপি এটিকে ভিআইপি সংস্কৃতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আরেকটি পদক্ষেপ বলেও উল্লেখ  করেছে। পাশাপাশি দলের তরফে আরও বলা হয়েছে, এটি মোদীর একটি বড় মানবিক পদক্ষেপ।

আরও পড়ুন, Mohan Bhagwat: আমিষ ভুল খাবার, ভুল পথে নিয়ে যায়! খাবারেও কি এবার বিধিনিষেধের গেরো?

আহমেদাবাদের দূরদর্শন কেন্দ্রের কাছে শুক্রবার জনসভা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। সেই সভা শেষ করার পর গান্ধীনগরে রাজভবনে যাচ্ছিলেন প্রধানমন্ত্রী। সেই যাওয়ার পথেই ঘটনাটি ঘটে। যে ঘটনার ভিডিয়ো নিজের হ্যান্ডেলে টুইট করেন বিজেপি নেতা রুতভিজ প্যাটেল। টুইটারে ভিডিয়োটি শেয়ার করে তিনি লেখেন, 'আহমদাবাদ থেকে গান্ধীনগর যাওয়ার পথে, প্রধানমন্ত্রী মোদীজির ক্যাসকেড একটি অ্যাম্বুলেন্সকে পথ দিতে থামে। মোদী যুগে কোনও ভিআইপি সংস্কৃতি নেই।'

প্রসঙ্গত, গুজরাট সফরের দ্বিতীয় দিনে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গান্ধীনগর-মুম্বই বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন করেন। পতাকা নাড়িয়ে যাত্রার শুভ সূচনা করেন তিনি। পাশাপাশি, আহমেদাবাদ মেট্রো রেল প্রকল্পের প্রথম ধাপেরও সূচনা করেন। এদিন সন্ধ্যায় বানাসকাঁথা জেলায় বিখ্যাত আম্বাজি মন্দিরে আরতি করার কথা মোদীর। পাশাপাশি একটি জনসমাবেশে ভাষণও দেবেন।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.