জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুখ্যমন্ত্রীর দায়িত্ব সামলেও দৌড়ঝাঁপ কম করেন না মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জেলা সফরে গিয়ে যখন হাঁটতে থাকেন তখন তাঁর সঙ্গে তাল মেলাতে গিয়ে হিমশিম খেয়ে যান সঙ্গে থাকা নিরাপত্তা কর্মী-সহ মানুষজন। বয়সকে প্রায় শুধুমাত্র সংখ্যার পর্যায়ে নামিয়ে এনেছেন মুখ্যমন্ত্রী। শরীর সম্পর্কে তিনি যে সচেতন তা নিজেই বারবার বলেছেন।  এবার তাঁর শরীর চর্চার একটি ভিডিয়ো প্রকাশ্যে এল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কবে গভীর নিম্নচাপ থেকে তৈরি হবে ঘূর্ণিঝড় মোকা; অভিমুখ কোন দিকে, জানাল হাওয়া অফিস


নিজের ইনস্টাগ্রামে রবিবার একটি ভিডিয়ো পোস্ট করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ট্রেডমিলে হাঁটছেন মুখ্যমন্ত্রী। আর তাঁর হাতে ধরা একটি মিষ্টি কুকুরছানা। দুহাতে কুকুরছানাটিকে ধরে রয়েছেন মমতা। সেটির দিকে তাকিয়েই হেঁটে চলেছে মমতা। অন্যদিকে, পোষ্যটি হয়তো বুঝতে পারছে না কেন এমন করছেন তাঁর মনিব। আরও একটি বিষয় হল, চেনা সাদা শাড়ি পরেই ট্রেডমিলে হাঁটছেন মুখ্যমন্ত্রী।



ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিয়োর ক্যাপশনে মমতা লিখেছেন, কোনও কোনও দিন আপনার অতিরিক্ত মোটিভেশনের প্রয়োজন হয়। স্বাভাবিকভাবে পোষ্যের সঙ্গে সময় কাটানোর খুব একটা সময় পান না মুখ্যমন্ত্রী। তাই হয়তো এভাবে সেটিকে হাতে তুলেই হাঁটছেন তিনি। ইতিমধ্যেই ভিডিয়োটি দেখে লাইক করেছেন ১৩,৩৭৮ জন। 


স্বাস্থ্যের ব্যাপারে বরাবরই সচেতন মমতা বন্দ্যোপাধ্যায়। গতবছর জেলা সফরে গিয়ে পুরুলিয়ার এক পুর চেয়ারম্যানকে তেলের জিনিস খাওয়া কম করার পরামর্শ দেন মমতা। প্রশাসনিক বৈঠকে তাঁকে একেবারে অপ্রস্তুতে ফেলে দেন মুখ্যমন্ত্রী। তার পরেই তাঁকে পরামর্শ দেন ব্যায়াম করতে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)