জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: হেলিকপ্টারের জরুরি অবতরণের সময়ে চোট লেগেছে হাঁটু ও কোমরে। 'ভগবানের কৃপায় ও মেডিক্যাল টিমের প্রচেষ্টায় সুস্থ হয়ে উঠছি। বাড়িতে ফিজিওথেরাপি চলছে', ট্যুইট করলেন মুখ্যমন্ত্রী। তিনি লিখেছেন, 'আমার  সুস্থতার জন্য সকলের শুভকামনায় আমি আপ্লুত'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঠিক কী? জলপাইগুড়ির ক্রান্তি থেকে তখন বাগডোগরা পথে মুখ্যমন্ত্রী। মঙ্গলবার মাঝ-আকাশের প্রবল প্রাকৃতিক দুর্যোগের মধ্যে পড়ে হেলিকপ্টার। আবহাওয়া এতটাই খারাপ ছিল যে, বাগডোগার নামানো যায়নি কপ্টারটি। তাহলে? কপ্টারের মুখ অন্যদিকে ঘুরিয়ে দেন পাইলট। শেষপর্যন্ত শালুগাড়ার কাছে সেবক সেনা ছাউনি জরুরি অবতরণ করে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার।


কপ্টারে জরুরি অবতরণের সময়ে কোমড়ে ও হাঁটুতে চোট পান মুখ্যমন্ত্রী। বাগডোগরা থেকে গ্রিন করিডোর করে তাঁকে আনা হয় এসএসকেএমে। MIR করা হয় মমতার। এসএসকেএম অধিকর্তা মণিময় বন্দ্যোপাধ্যায় জানান, 'রিপোর্টে দেখা দিয়েছে, বাঁ হাঁটুর নিচে চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী। চোট লেগেছে কোমরে বাঁদিকেও'। 


আরও পড়ুন: Firhad Hakim: ‘অনুব্রত সঙ্গে নেই, কর্মীরা আছে’ নমাজ শেষে বিরোধীদের সতর্কবার্তা ফিরহাদের...


এদিকে  চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হতে রাজি হননি মুখ্যমন্ত্রী। কালীঘাটের বাড়িতেই চিকিৎসা চলছে। এদিন ট্যুইট করে সুস্থ হয়ে ওঠার কথা জানালেন তিনি।


 



এর আগে, যখন এসএসকেএম হাসপাতালে পৌঁছন, তখন খোঁড়াচ্ছিলেন মমতা। দেখেই বোঝা যাচ্ছিলেন, বেশ অস্বস্তিতেই রয়েছেন তিনি। মু্খ্যমন্ত্রীর শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ খবর নেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।


 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)