নিজস্ব প্রতিবেদন: লকডাউনের জেরে দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া রাজ্যবাসীকে দ্রুত ফেরানো হবে। টুইট করে আশ্বাস মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। টুইটে তিনি বলেন, "লকডাউনের জেরে এ রাজ্যের বহু মানুষ বিভিন্ন জায়গায় আটকে পড়েছেন। তাঁদের দ্রুত ফিরিয়ে আনা হবে। রাজ্য সরকার সবরকমভাবে চেষ্টা করছে। প্রশাসন সবসময় তাঁদের পাশে রয়েছে।"
পরিযায়ী শ্রমিক তথা দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া রাজ্যবাসীদের বাড়ি ফেরানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসনিক আধিকারিকদের নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান মুখ্যমন্ত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



টুইট করে মুখ্যমন্ত্রী বলেন, "আপনাদের চিন্তার কোনও কারণ নেই। আমি ব্যক্তিগতভাবে গোটা বিষয়টির ওপর নজর রাখছি। নিজেদের অসহায় ভাববেন না। এটা একটা কঠিন পরিস্থিতি, তা কেটে যাবে। এই কঠিন পরিস্থিতিতে আমরা আপনাদের পাশে রয়েছি। আপনাদের বাড়ি ফেরানোর সবরকমভাবে চেষ্টা করা হচ্ছে। সেই প্রক্রিয়া শুরুও হয়ে গিয়েছে।"


 



উল্লেখ্য, এদিন প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীদের ভিডিয়ো বৈঠকে এই বিষয়টিও একটি প্রধান আলোচ্য বিষয়। পরিযায়ী শ্রমিকদের ফেরানোর ব্যাপারে কেন্দ্র কী ভাবছে, তা নিয়ে মুখ্যমন্ত্রীরা জানতে চাইতে পারেন। উঠে আসবে বাংলার বিষয়টিও। উল্লেখ্য,  গত কাল সব রাজ্যের শীর্ষ পর্যায়ের অফিসারদের সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রিসভার সচিবের ডাকা ভিডিয়ো বৈঠকে হাজির ছিলেন রাজ্যগুলির শীর্ষ কর্তারা।
এদিন বাইরে আটকে পড়া রাজ্যবাসীর পাশে থাকার বার্তা দিয়ে আরও একটি টুইট করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "চিন্তা নেই, দিদি আছে।"