নান্টু হাজরা: নিউটাউনে ১৫ বছরের নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ। তিনজন মিলে যৌন হেনস্থা করে বলে অভিযোগ। সাইকেল করে বন্ধুর সাথে নিউটাউনের সিমেন্ট ফ্যাক্টরির কাছে ঘুরতে গিয়েছিল ওই নাবালিকা। সেই সময়ই তিন যুবক ওই নাবালিকার বন্ধুকে ডেকে নিয়ে গিয়ে মারধর করে, ওই নাবালিকাকে জঙ্গলে টেনে নিয়ে যৌন হেনস্থা করে বলে অভিযোগ। এই ঘটনায় ইকোপার্ক থানার পুলিস তিন অভিযুক্তকেই গ্রেফতার করেছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ ওই নাবালিকা তার এক বন্ধুর সঙ্গে ইকোপার্ক থানা এলাকার সিমেন্ট ফ্যাক্টরির কাছে সাইকেলে করে ঘুরছিল। নাবালিকার অভিযোগ, সেই সময় তিনজন আসে। নাম বুদ্ধদেব, বাবু ও সুরজ। তিনজন মিলে তার বন্ধুকে প্রথমে মারধর করে। মারধরের পর অন্য দিকে নিয়ে যায়। তারপর ওই তিনজন জোর করে ওই নাবালিকাকে দূরে একটি জঙ্গলের মধ্যে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে তার যৌন হেনস্থা করে।


শুধু তাই নয়। অভিযুক্তদের মধ্য়ে একজন মোবাইলে ছবিও তুলতে থাকে। কোনওরকমে সেখান থেকে পালিয়ে আসে দুজন। যদিও অভিযুক্তরা তাদের মোবাইল ও সাইকেল নিয়ে চলে যায়। এই ঘটনায় ইকোপার্ক থানায় অভিযোগ দায়ের করে নাবালিকা ও তার বন্ধুর পরিবার। অভিযোগের ভিত্তিতে পুলিস তদন্ত শুরু করে। তারপরই মঙ্গলবার তিন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। আজ ধৃতদের বারাসত কোর্টে তোলা হবে।


আরও পড়ুন, kolkata Police: পুলিসকর্মীদের মোবাইল ব্যবহারে জারি নয়া নির্দেশিকা; নিয়ম ভাঙলে কড়া ব্যবস্থা


21 July TMC Shahid Diwas: পাঞ্জাবি-টিশার্ট থেকে ওড়না, একুশে জুলাইয়ে এবার ড্রেসকোড


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)