নিজস্ব প্রতিবেদন: বঙ্গ বিজেপিতে আবার ডামাডোল। এবার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ। ইতিমধ্যেই একাধিক বিজেপি বিধায়ক, নেতা এবং কর্মী হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জি ২৪ঘণ্টাকে হিরণ জানিয়েছেন বিজেপিতে দুটি সত্ত্বা আছে, একটি কেন্দ্রীয় অন্যটি বঙ্গ বিজেপি। তিনি আরও জানিয়েছেন যে বঙ্গ বিজেপির মনে হয়েছে যে তার কোনও গুরুত্ব এবং দায়িত্ব নেই। এই কারনেই তিনি গ্রুপগুলি ছেড়ে বেরিয়ে গেছেন বলে জানিয়েছেন। গত ১১ মাস ধরে তিনি বঙ্গ বিজেপিতে কাজ করেছেন এবং পশ্চিমবঙ্গের সর্বত্র প্রচার করেছেন। এরপরে তিনি খড়গপুরের বিধায়ক হন। 


তিনি আরও বলেন যে তৃণমূল যুব কংগ্রেসের সহ সভাপতি পদ ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন। বিজেপির যুবমোর্চার থেকে অন্তত দশগুন বড় তৃণমূলের যুবমোর্চা। সেখানে সাত বছর কাজ করে আসার পরে বিধায়ক হয়েও তাকে বলা হয় যে আরও কিছুদিন কাজ করার পরেই তাকে নিয়ে কীভাবে কাজ করা সম্ভব তা জানাবে দল। এরপরে তিনি মনে করেন যে তার কাজ যেহেতু শুধুই খড়গপুর সদরে, তাই বঙ্গ বিজেপির গ্রুপগুলি ছেড়ে দিয়ে তিনি শুধু তার বিধানসভা অঞ্চলের গ্রুপগুলিতে রয়েছেন। 


আরও পড়ুন: Sana Ganguly Corona Positive: এবার করোনা আক্রান্ত সৌরভকন্যা সানা, কোভিডে আক্রান্ত পরিবারের একাধিক সদস্য


হিরণ জানিয়েছেন যে এই সিদ্ধান্ত হঠাত নেওয়া নয়। বেশ কিছুদিন ধরেই এই ভাবনা চলছিল। দিলিপ ঘোষকে সরাসরি আক্রমন করে তিনি বলেন শেষ কিছুদিনে তিনি কলকাতায় থাকাকালীন সময়েই খড়গপুরে দলের সাংগঠনিক মিটিংগুলি করা হয়েছে বলেও অভিযোগ তুলেছেন তিনি। তাঁর বক্তব্য যে অঞ্চলে মানুষ বিজেপিকে ভোট দিয়ে জিতিয়েছেন সেখানে বিধায়কের যদি সংগঠনে কোনও গুরুত্ব না থাকে তাহলে সেখানে থেকে তাঁর কোনও কাজ নেই। 


কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে তাঁর সুসম্পর্কের কথা তুলে ধরে হিরণ জানিয়েছেন যে বঙ্গ বিজেপিতে তাকে কোনও সাংগঠনিক দায়িত্বে না রাখায় কেন্দ্রীয় নেতৃত্ব যথেষ্ট অবাক হয়েছেন। মান-অভিমান নয়, কাজের গুরুত্বের ভিত্তিতে তিনি হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন।   


যদিও বিজেপি ছাড়ার বিষয়ে এখনও কোনও ইঙ্গিত দেননি তিনি। বিজেপির বিধায়ক হিসেবে দলেই থাকবেন বলে জানিয়েছেন হিরণ।   


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)