নিজস্ব প্রতিবেদন: আরও একটা পুরসভা বিজেপির হাত থেকে উদ্ধার করল তৃণমূল। কাঁচরাপাড়া, হালিশহরের পর নৈহাটি পুরসভার কাউন্সিলরদের ধরে রাখতে পারলেন না মুকুল-দিলীপরা। শনিবার ২৩ জন কাউন্সিলরকে ঘরে ফিরিয়ে পুরসভা পুনরুদ্ধারের ঘোষণা করলেন ফিরহাদ হাকিম। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

লোকসভা ভোটের পর একের পর এক পুরসভার তৃণমূল কাউন্সিলরদের ভাঙিয়ে নেন মুকুল রায়। দিল্লিতে বিজেপি নেতা দাবি করেন, নৈহাটির ২৯ জন কাউন্সিলর যোগ দিয়েছেন বিজেপিতে। এরপর ওই পুরসভায় অনাস্থা প্রস্তাবে সই করেন ১৮ জন কাউন্সিলর। কিন্তু প্রশাসক নিয়োগ করে তখন পাল্টা 'কৌশল' অবলম্বন করে তৃণমূল। 



এদিন ফিরহাদ হাকিম বলেন,'২৩ তারিখের পর বারাকপুরে লাগামছাড়া সন্ত্রাস হয়েছিল। সেই সময় পুলিস ছিল নির্বাচন কমিশনের আওতায়। এমন সন্ত্রাস করল যেন মনে হচ্ছে পশ্চিমবঙ্গ থেকে আমরা সবাই পালিয়ে যাব। বিজয়বর্গীয় ও অর্জুন সিংরা এসে দখল করবে। অনেক কাউন্সিলর মানসিক চাপে  বাধ্য হয়েছিলেন। ভয় দেখিয়ে বা মিথ্যা বলে দিল্লির পাঁচতারা পার্টি অফিসে নিয়ে গিয়ে যোগদান করানো হয়েছিল। তৃণমূল থেকে যাওয়া কোচ দাবি করেছিলেন, ২৯জনকে যোগদান করালাম। কিন্তু ১৫ জনকেই ভয় দেখিয়ে নিয়ে যেতে পেরেছে। আবার ৩ জন সই করল অনাস্থায়। কিন্তু বিজেপিতে ওঁরা থাকতে পারলেন না।'


প্রসঙ্গত, মুকুল পুত্র শুভ্রাংশুর বিজেপিতে যোগদানের দিন-ই কাঁচরাপাড়া, হালিশহর ও নৈহাটির মোট ৬৩ জন কাউন্সিলর দলবদল করেন। 


আরও পড়ুন- ভিডিয়ো: ভুটানে রাস্তার দু'ধারে দাঁড়িয়ে মোদীকে রাজকীয় অভ্যর্থনা কচিকাঁচাদের